এবার ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে বিগ বস ১৫!

Bigg Boss

Mysepik Webdesk: বিগ বস প্রেমীদের জন্য নতুন খবর। এবার আসন্ন বিগ বস সিজন ১৫ টিভির আগে মুক্তি পাবে ওটিটি প্লাটফর্মে। জানা গিয়েছে, ছয় মাস ধরে চলা এই বিগ বস সিজন ১৫–এর প্রথম ৬ সপ্তাহ ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে।

আরও পড়ুন: ডিভোর্স হচ্ছে নিক-প্রিয়াঙ্কার?

এমনকি এই রিয়ালিটি শোয়ের ওটিটি প্ল্যাটফর্ম ভুট প্রতিশ্রুতি দিয়েছে যে তারা সরাসরি দর্শক টানতে আরও বেশি করে সফল হবে। এ বিষয়ে ভুট সিলেক্টের প্রধান ফেরজাদ পালিয়া বলেছেন, “ভুটে, বিষয়বস্তুর চারপাশে অভিজ্ঞতা এবং উদ্ভাবন আমাদের কৌশলের শীর্ষে রয়েছে। বিগ বসের অন্যান্য সিরিজ দুর্দান্ত সাফল্যের সাক্ষী হয়েছে এবং ভারতের বৃহত্তম বিনোদন সম্পত্তিতে পরিণত হয়েছে। ভুটে বিগ বস ওটিটি-র সূচনা একটি সংস্থা হিসাবে আমাদের ‘ডিজিটাল ফার্স্ট’ পদ্ধতিকে দৃঢ় করার দিকে আরও একটি পদক্ষেপ। আমরা আত্মবিশ্বাসী যে আমাদের অনুগত ভক্ত এবং গ্রাহকরা আমাদের ২৪ ঘন্টার লাইভ ফিড, আন্তঃক্রিয়াশীলতা এবং গেমিং অফারের মাধ্যমে সত্যিকারের বিশ্বমানের অভিজ্ঞতা উপভোগ করবেন।”

আরও পড়ুন: জনপ্রিয় টেলি অভিনেত্রী প্রত্যুষা পালকে ফের ধর্ষণের হুমকি

অন্যদিকে বিগ বস ৪–এর বিজয়ী টেলি অভিনেত্রী শ্বেতা তিওয়ারি জানান যে তিনি খুবই উত্তেজিত বিগ বসের নতুন সিজন নিয়ে। তাঁর কাছে বিগ বস প্রতিযোগীদের জীবন বদলে দেয়। তিনি জানান যে বিগ বসের শো তাঁদের অনেক কিছু শেখায়।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *