এবারে দলবদলুদের নিয়ে মুখ খুললেন ফিরহাদ হাকিম

Firhad

Mysepik Webdesk: বিগত কয়েকমাস ধরে রাজ্য রাজনীতি দলবদল নিয়ে বেশ তোলপাড় হয়ে রয়েছে। একের পর এক নেতা মন্ত্রীরা তৃণমূল থেকে ইস্তফা দিয়ে চলেছেন। গতকালই রাজ্যসভায় ইস্তফা দিলেন দীনেশ ত্রিবেদী। যে ঘটনায় রীতিমতো চমকে গিয়েছে তৃণমূল শিবির।

আরও পড়ুন: বাংলার হস্তশিল্পে রাজনীতির রং!

এই বিষয়ে এদিন মুখ খুললেন কলকাতা পুরসভার প্রশাসক ফিরহাদ হাকিম। তিনি জানিয়েছেন এতদিন সবাই তৃণমূলে কাজ করার পর সবারই হঠাৎ করে দম বন্ধ হয়ে আসছে বিষয়টি খুবই চিন্তার। পাশাপাশি তিনি জানিয়েছেন দীর্ঘদিন কাজ করতে কোন অসুবিধা হয়নি কিন্তু হঠাৎ করে সবাই দল পরিবর্তন করতে শুরু করেছেন। এটাও ভাবার বিষয়। তবে গতকাল দীনেশ ত্রিবেদী যেভাবে ইস্তফা দিয়েছেন তা নিয়ম অনুসারে কখনোই দেওয়া যায় না এবং বেঙ্কাইয়া নাইডু ইস্তফা কীভাবে গ্রহণ করলেন সেটা নিয়ে প্রশ্ন তুলেছেন ফিরহাদ হাকিম।

আরও পড়ুন: সোমবার থেকে চালু হচ্ছে মুখ্যমন্ত্রীর স্বপ্নের প্রকল্প, ৫ টাকায় ডিম-ভাত

এদিন তিনি বেশ খানিকটা মজা করে বলেন বর্তমানে কলকাতার পরিস্থিতি খুবই ভালো। এই মুহূর্তে শহর কলকাতায় কোন জলের সমস্যাও নেই। অন্যদিকে সমস্ত বেসরকারি নাসিংহোম গুলিতে স্বাস্থ্য সাথী কার্ড এর জন্য অতিরিক্ত শয্যা করতে বলা হয়েছে। পরিবেশ দূষণ নেই তাহলে মানুষের এত দম বন্ধ হয়ে আসছে কেন। এমনো প্রশ্ন তুললেন ফিরহাদ হাকিম। অন্যদিকে তিনি জানিয়েছে যারা তৃণমূল ছেড়েছেন তারা বিজেপিতে অংশগ্রহণ করেছেন। তবে এখনো পর্যন্ত শুধুমাত্র লক্ষ্মীরতন শুক্লা তৃণমূল ছারলেও অন্য কোন রাজনৈতিক দলে অংশগ্রহণ করেননি। ফিরহাদ হাকিম জানিয়েছেন লক্ষ্মীরতন শুক্লা খেলার সঙ্গে যুক্ত থাকতে চেয়েছেন, তাই কোনো রাজনীতির সঙ্গে যুক্ত হননি।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *