এবার জুনিয়র ডোনাল্ড ট্রাম্প করোনা আক্রান্ত

Juniar tramp

Mysepik Webdesk: মারণ ভাইরাস অর্থাৎ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বড় ছেলে জুনিয়র ডোনাল্ড ট্রাম্প। জুনিয়র ট্রাম্পের মুখপাত্র জানিয়েছেন, চলতি সপ্তাহের শুরুতেই ৪২ বছর বয়সী জুনিয়ার ডোনাল্ড ট্রাম্পের করোনাভাইরাস পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে। তারপর থেকেই বাড়িতে আইসোলেশনে রয়েছেন তিনি। করোনাভাইরাস হলে যে উপসর্গগুলো শরীরে থাকে সেরকম কোন উপসর্গ তাঁর শরীরে ছিল না। তবুও তিনি একজন সচেতন নাগরিক হিসেবে কঠোরভাবে কোভিড নির্দেশিকা মনে চলছেন। নোয়িমিত চিকিত্‍‌সকদের পরামর্শও নিচ্ছেন তিনি।

আরও পড়ুন: পার্টিতে মদ শেষ! স্যানিটাইজার পান করে মৃত্যু ৭ জনের

করোনা আক্রান্ত ডোনাল্ড ট্রাম্প জুনিয়র - Kolkata24x7 | Read Latest Bengali  News, Breaking News in Bangla from West Bengal's Leading online Newspaper

প্রেসিডেন্ট নির্বাচনের প্রচারে বেরিয়ে বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ডও করোনা আক্রান্ত হয়েছিলেন। তাঁর সঙ্গে সঙ্গে ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পেরও করোনা ধরা পরে। তাঁদের এক ছেলে ব্যারনেরও সে সময় কোভিড টেস্ট রিপোর্ট পজিটিভ আসে।

আরও পড়ুন: এবার ১০০% সফল ‘সুপার ভ্যাকসিন’ তৈরির দাবি চিনের

আমেরিকায় যেন থামতেই চাইছে না মারণ ভাইরাসের মৃত্যুমিছিল। বিশ্বের প্রথম এবং একমাত্র দেশ হিসেবে আমেরিকায় করোনাভাইরাসে মৃতের সংখ্যা আড়াই লক্ষ অতিক্রম করেছে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *