এবার বিগ বি’কে নিয়ে বিতর্কে জড়ালেন কঙ্গনা

Kangana Ranaut

Mysepik Webdesk: তাপসী পান্নুর সঙ্গে কঙ্গনার বিবাদ অনেক দিনের। এবার তাপসীকে আক্রমণ করতে গিয়ে মেগাস্টার অমিতাভ বচ্চনের সঙ্গে তুলনা টানলেন বলিউড কুইন কঙ্গনা রানাউত। তাপসী সঙ্গে এক টুইট বিতর্কে জড়িয়ে ফেলে নিজেকে বিগ বি’এর একেবারে পরেই তিনি রয়েছেন বলে দাবি করে ফেলেন।

আরও পড়ুন: বন্ধ হল পর্নহাবে ক্রেডিট কার্ডে পেমেন্ট করার সুবিধা, অনিশ্চিত ভবিষ্যতের পথে পর্ন তারকারা

আসলে সম্প্রতি এক পত্রিকার ফোটোশ্যুট শেষ করেছেন তাপসী। সেই ছবি এখন সোস্যাল মিডিয়ায় ভাইরাল। কঙ্গনার এক ভক্ত সেই ছবির কমেন্টে লেখেন, ছবিতে তাপসী পুরোপুরি কঙ্গনার হাবভাব নকল করেছেন। ব্যস, এই নিয়ে নিজেকে বিতর্কে জড়িয়ে ফেলেন কঙ্গনা। তিনি ওই অনুরাগীর পোস্ট রি টুইট করে নানা ভাবে তাপসীকে ব্যঙ্গ করেন। তবে সেখানে তাপসীর নাম নিয়ে ইঙ্গিতপূর্ণ ভাবে কঙ্গনা লেখেন, ‘আমি মুগ্ধ। ও (তাপসী) আমার প্রকৃত ভক্ত। যে ভাবে ও মনপ্রাণ দিয়ে আমার দিকে নজর রাখে আর নকল করে, তা দারুণ’।

আরও পড়ুন: ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো নুসরত-নিখিলের, বিচ্ছেদের জল্পনা তুঙ্গে

পরে সেই নিয়ে তাপসীও মুখ খোলেন। কিন্তু তাতে কঙ্গনা থামেননি। তিনি লেখেন, জনপ্রিয় সিনেমার দুনিয়াকে তিনি যে জায়গায় নিয়ে গিয়েছেন, সেই জায়গায় কোনও মহিলাই নিয়ে যেতে পারেননি। এর পরই তাঁর দাবি, বিগ বি-কে নকল করা হয়েছে সবচেয়ে বেশি, তার পরেই তিনি। কঙ্গনার এই দাবিতে কিছুটা হলেও চটেছেন অমিতাভ-অনুরাগীরা।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *