কৌন বানেগা ক্রোড়পতিতে এবার বিগ বি-র সামনে নীরজ-শ্রীজেশ

Mysepik Webdesk: অমিতাভ বচ্চনের জনপ্রিয় টিভি শো কৌন বনেগা ক্রোড়পতি-১৩ (কেবিসি-১৩)-র আসন্ন পর্বে এবার বিশেষ অতিথি রূপে দেখা যেতে চলেছে টোকিও অলিম্পিকে সোনার পদকপ্রাপ্ত জ্যাভলিন থ্রোয়ার নীরজ চোপড়া এবং ব্রোঞ্জ পদক জয়ী ভারতীয় হকি দলের গোলরক্ষক পি আর শ্রীজেশকে। এই ‘ফ্যান্টাস্টিক ফ্রাইডে’ পর্বের প্রোমো ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। প্রোমো ভিডিয়োয় দেখা যায় যে, অমিতাভ বচ্চন এই দুই তারকা অ্যাথলেটের আগমনে খুব খুশি।

আরও পড়ুন: এবার রাগবি: ওড়িশা সরকারের স্পনসরশিপ নতুন আশার আলো দেখাতে চলেছে ভাহবিজ ভারুচাদের

এই বিশেষ পর্বের প্রোমো ভিডিয়োটি সংশ্লিষ্ট চ্যানেলটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছে, “আমাদের দেশের নাম উজ্জ্বল করে কেবিসি-১৩’র মঞ্চে আসতে চলেছেন টোকিও অলিম্পিক পদকপ্রাপ্ত নীরজ এবং শ্রীজেশ। শুনুন তাঁদের লড়াই এবং অলিম্পিক অভিজ্ঞতা কৌন বনেগা ক্রোড়পতিতে ১৭ সেপ্টেম্বর রাত ৯টায়।” ভিডিয়োতে দেখা যায়, দুই পদকপ্রাপ্তকে উষ্ণ অভ্যর্থনা জানাচ্ছেন বলিউডের শহেনশাহ অমিতাভ বচ্চন। এর পাশাপাশি বিগ বি-কে ‘হিন্দুস্থান জিন্দাবাদ’ স্লোগানও তুলতে দেখা যায়। প্রোমো ভিডিয়োতে অমিতাভ বচ্চন উভয় খেলোয়াড়কে জিজ্ঞাসা করেন, “আমি কি এই পদক স্পর্শ করতে পারি?” এর পর শ্রীজেশ এবং নীরজ বিগ বি-কে তাঁদের পদকটি দেন। অমিতাভও পদক স্পর্শ করে আবেগাপ্লুত হন। গোটা সেটে একটি শান্ত পরিবেশ বজায় থাকে সেই সময়। তাছাড়াও এই শো-এ অমিতাভকে হরিয়ানভি বলতে শেখাতেও দেখা যায় নীরজকে।

আরও পড়ুন: ইউএস ওপেন চ্যাম্পিয়ন মেদভেদেভ

শ্রীজেশ বলেছেন, কীভাবে এই অলিম্পিক তাঁর জন্য সবকিছু বদলে দিয়েছে। তিনি বলেন, “আগে আমাদের নিয়ে লোকজন মজা করত। আমরা ২০১২ অলিম্পিকে যোগ্যতা অর্জন করেছিলাম। কিন্তু তখন একটি ম্যাচও জিতিনি। আমরা যখন ভারতে খালি হাতে ফিরে এলাম, সবাই আমাদের দেখে হাসতে লাগল। আমরা কোথাও কোনও ফাংশনে গেলে আমাদের পিছনের সারিতে বসিয়ে দেওয়া হত। এটি এতটাই অপমানিত করেছিল যে, একবার তো মনে হয়েছিল আমরা কেন হকি খেলছি! এখন সময় এসেছে। ২০২০ টোকিও অলিম্পিকে খেলোয়াড়দের বলি যে, ভাবতে হবে পরে আর কোনও ম্যাচই নেই। যখন পদক পেলাম, মনে হচ্ছিল, যত দুয়ো শুনেছি, যত লড়াই করেছি, কেঁদেছি… সবকিছু দূরে সরে যাচ্ছে।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *