এবার মহাকাশে ছবির শুটিং করতে চলেছে রাশিয়া

Russia

Mysepik Webdesk: বিশ্বজুড়ে করোনা আবহের কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর ধীরে ধীরে শুরু হচ্ছে শুটিং। এরই মধ্যে নতুন খবর শোনাল রাশিয়া। পৃথিবীর গন্ডি পেরিয়ে মহাকাশে ছবির শুটিং করার প্রস্তুতি নিচ্ছে রাশিয়া। লাইট-ক্যামেরা-অ্যাকশনের শব্দ এবারে মহাকাশেও শোনা যাবে। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি ঘটনা। নতুন, নতুন গ্রহের আবিস্কারের বদলে এবার মহাকাশকেই শুটিং ডেস্টিনেশন হিসেবে বেছে নিয়েছে পুতিনের দেশ রাশিয়া।

আরও পড়ুন: ‘পাঠান’ ছবিতে ফের পর্দায় ফিরছেন শাহরুখ-সালমান

Russia Wants to Be the First to Shoot a Movie In Space

জানা গেছে, রাশিয়ার বৃহত্তম টিভি চ্যানেল– ‘চ্যানেল ওয়ান’ প্রথমবারের মতো মহাকাশে চলচ্চিত্র নির্মাণের কথা ঘোষণা করেছে। বিশাল ব্যায়বহুল এই ছবির জন্য গোটা রাশিয়া জুড়ে অনলাইনে চলছে অভিনেত্রী বাছাইয়ের কাজ। তবে সাধারণ অভিনেত্রী হলে হবে ন। মহাকাশের মাটিতে শুটিংয়ের জন্য বাছাই করা অভিনেত্রীর থাকতে হবে বিশেষ কতগুলো বৈশিষ্ট্য। তবেই মিলবে ছাড়পত্র।

আরও পড়ুন: নব নির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট বাইডেনকে ‘গজনি’ ছবির আমিরের সঙ্গে তুলনা কঙ্গনার!

Actress required with 'chest girth of 112 cm', Russia set to shoot a film  in space - Suggest the best

আগ্রহী অভিনেত্রীর বয়স হতে হবে ২৫ থেকে ৪৫ বছরের মধ্যে। উচ্চতা হবে ১৫০-১৮০ সেমি। দৈহিক ওজন ৫০-৭৫ কেজি হওয়া বাঞ্চনীয় এবং আবেদনকারী প্রার্থীকে অবশ্যই রাশিয়ান হতে হবে। এছাড়াও আবেদনকারীর নামে কোনও ক্রিমিনাল রেকর্ড থাকা চলবে না।

আপাতত ছবিটির অস্থায়ীভাবে একটি নামকরণ করা হয়েছে। নাম দেওয়া হয়েছে ‘চ্যালেঞ্জ’। ছবিটি যৌথভাবে প্রযোজনা করবে রোজকসমস, চ্যানেল ওয়ান এবং ইয়েলো, ব্ল্যাক অ্যান্ড হোয়াইট স্টুডিও। ২০২১ সালের অক্টোবরে আন্তর্জাতিক মহাকাশ স্টেশনে ছবিটির শুটিং শুরু হতে চলেছে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *