এবারে আত্মহত্যা করলেন ২৬ বছরের অভিনেত্রী

sravani kondapalli

Mysepik Webdesk: করোনা আবহের মধ্যেই একের পর এক মৃত্যুর খবর আসছে বিনোদন জগৎ থেকে। অপমৃত্যু যেন কোন ভাবেই থামছে না। সুশান্ত সিং রাজপুতের অপমৃত্যুর ধাক্কায় তোলপাড় বলিউড। আত্মহত্যার এই নির্মম তালিকায় এবার যুক্ত হলেন তেলেগু টিভি অভিনেত্রী শ্রাবণী কোন্দপল্লি। বুধবার হায়দরাবাদের নিজ বাসভবনে আত্মহত্যা করেছেন ২৬ বছরের টিভি অভিনেত্রী।

আরও পড়ুন: রিয়ার কোভিড টেস্ট নেগেটিভ, আগামী ১৪ দিনের জন্য অভিনেত্রীর ঠিকানা বাইকুলা জেল

ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়েছে, স্নান করার নাম করে শ্রাবণী তার রুমে প্রবেশ করেন। কিন্তু ঘণ্টা খানেক সময় পেরিয়ে গেলেও তিনি রুম থেকে বের হচ্ছিলেন না। তখন পরিবারের লোকজনের সন্দেহ হলে দরজা ভেঙে ঘরে ঢুকে দেখেন তার মৃত্য দেহ পরে আছে। পরে পুলিশ এসে তার দেহ উদ্ধার করে। কিন্তু মৃত্যুর কোনো কারণ এবং কোনো সুইসাইড নোট খুঁজে পায়নি পুলিশ। তবে শ্রাবণীর পরিবার আত্মহত্যার জন্য তার সাবেক প্রেমিক ও অভিনেতা দেবারাজুকে দায়ীকে করেছেন।

আরও পড়ুন: শিবসেনার হুমকির মধ্যেই মুম্বই পৌঁছালেন কঙ্গনা

পুলিশ সূত্রে জানা গেছে, গত জুন মাসে অভিনেত্রীকে হেনস্থা করার অভিযোগে দেবারাজুকে গ্রেফতার করা হয়েছিল। ওই অভিনেতা শ্রাবণীকে জোরপূর্বক বিয়ে করতে চেয়েছিলেন। এখন পরিবারের অভিযোগ, দেবারাজুর হেনস্থার জন্যই নিজের জীবন শেষ করে দিয়েছেন শ্রাবণী।

এরই মধ্যে পরিবারের অভিযোগের ভিত্তিতে দেবারাজুর বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *