এবারে পারিবারিক ব্যবসায় মন্দা! সংকটে ট্রাম্প?

Donald Trump

Mysepik Webdesk: সময়টা মোটেই ভালো যাচ্ছে না ডোনান্ড ট্রাম্পের। মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াই করেছিলেন, তবে শেষরক্ষা করতে পারেননি। জো বাইডেনের কাছে পরাজিত হতে হয়েছে। এরপরই বেশ কয়েকটি আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের দাবি করে, হোয়াইট হাউস ছাড়ার পরেই ট্রাম্পের সঙ্গে বিচ্ছেদ হতে চলেছে মেলানিয়া ট্রাম্পের। ব্রিটিশ ট্যাবলয়েড ডেইলি মেইল সূত্রে খবর, মেলানিয়া নাকি এই সময়টার জন্যই অপেক্ষায় ছিলেন। হোয়াইট হাউস ছাড়ার পর পরই তিনি ডিভোর্স দেবেন ট্রাম্পকে। আপাতত ট্রাম্পের কাছ থেকে নিজের ও সন্তানদেরকে সম্পত্তি বুঝে নেওয়ার অপেক্ষা করছেন তিনি।

আরও পড়ুন: ২৬/১১ মুম্বই হামলায় জঙ্গিদের তাদের দেশেই থাকার কথা স্বীকার করল পাকিস্তান

What Happens To Melania If She Divorces Donald Trump? - YouTube

এই সবের মধ্যে এবারে দেখা দিয়েছে আর্থিক সঙ্কট। সম্প্রতি তার ট্যাক্স রেকর্ডগুলো থেকে উঠে এসেছে আর্থিক সঙ্কটের লক্ষণ। প্রেসিডেন্টে ছাড়াও মার্কিন ব্যবসায়িক মহলে ডোনাল্ড ট্রাম্প এক উল্লেখযোগ্য নাম। কিন্তু সেই ব্যবসায় নাকি কয়েক মিলিয়ন ডলার ক্ষতি দেখছে। শুধু তাই নয় পারিবারিক ব্যবসাও বিশ্বজুড়ে একাধিক চুক্তি করা থেকে সরে এসেছে সঙ্কটের কারণে।

আরও পড়ুন: কমলা হ্যারিস: যে রং আগুনের, পলাশের

Trump: Twitter trending topics are 'illegal' and 'unfair' - Business Insider

ডোনান্ড ট্রাম্পের পরবর্তী পদক্ষেপ কী হতে পারে? তিন কি ফের ব্যবসাতেই ফিরবেন? এই মুহূর্তে পারিবারিক ব্যবসা চাইছে ডোনাল্ড ট্রাম্পকেই। ২০১৬ সালের আগে হোটেল, গলফ ক্লাবগুলো একচেটিয়া অর্থের জোগান দিয়েছে তাঁকে। তাহলে কি সেই ব্যবসাতেই ফিরছেন তিনি? এমনটাই আশা করছেন সকলে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *