এবার বিজেপির অপশাসনের বিরুদ্ধে পথে নামল তৃণমূল ছাত্র পরিষদ

Dakshin Dinajpur

Mysepik Webdesk: ২০২১ সালের বিধানসভা নির্বাচন আসন্ন। ভোটের দামামা বেজে উঠেছে দিকে দিকে। রাজ্যজুড়ে বর্তমান শাসকদল থেকে শুরু করে বিরোধী দলের হেভিওয়েট নেতা-নেত্রীরা প্রচার ও জনসভা মাঠে নেমে শুরু করেছেন। গত কয়েকদিন ধরেই রাজ্যের বিভিন্ন জায়গায় কেন্দ্রশাসিত বিজেপির হেভিওয়েট নেতা মন্ত্রীরা দিল্লি থেকে বারবার জনসভা করতে আসছেন। পাশাপাশি বর্তমান শাসকদলের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ছাড়াও তৃণমূল কংগ্রেসের অন্যান্য কর্তারাও রাজ্যজুড়ে বিভিন্ন জায়গায় প্রকাশ্যে জনসভা করছেন।

আরও পড়ুন: ছাত্রছাত্রীদের উপস্থিতিতে বনধে কোনও প্রভাবই পড়ল না স্কুলগুলোয়!

এইসবের মাঝেই কেন্দ্রের অপশাসন, বঞ্চনা বিজেপির হঠকারিতা নানান সিদ্ধান্ত পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধি এইসবের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে শুক্রবার পথে নামল তৃণমূল ছাত্র পরিষদ। এদিন দুপুর ১ টা নাগাদ দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর শহরের মিতা সিনেমা হল থেকে শুরু করে ছাত্র পরিষদের ছাত্র-ছাত্রীরা সারা শহর পরিক্রমা করে। পাশাপাশি গঙ্গারামপুর শহরের হাইরোডে এসে সেই মিছিল শেষ হয় এবং সেখানে একটি পথ সভার আয়োজন করা হয়।

আরও পড়ুন: বনধ সফল করতে রাস্তায় বাম সমর্থকরা, ধস্তাধস্তি পুলিশের সঙ্গেও

এদিন এই প্রতিবাদ মিছিল ও পথসভায় উপস্থিত ছিলেন তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য। পাশাপাশি উপস্থিত ছিলেন দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি গৌতম দাস, ছিলেন গঙ্গারামপুর তৃণমূল কংগ্রেসের নেতাকর্মীসহ বিপুল পরিমাণে ছাত্র পরিষদের ছাত্র-ছাত্রীরা। এদিন তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য সংবাদমাধ্যমকে জানান, কেন্দ্রের হঠকারী সিদ্ধান্ত লাগামহীন পেট্রোপণ্য মূল্যবৃদ্ধি অপশাসন বঞ্চনা এসবের প্রতিবাদে আমরা পথে নেমেছি যা জনসমুদ্র প্লাবিত হয়েছে। আমরা দক্ষিণ দিনাজপুর জেলার ২০২১ সালের বিধানসভা নির্বাচনের ফলাফল মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে উপহার স্বরূপ দেবো। দক্ষিণ দিনাজপুর জেলার ৬টি বিধানসভায় তৃণমূল জিতবে বলে আশাবাদী তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য। তৃণমূল ছাত্র পরিষদের ছাত্র-ছাত্রীদের উপস্থিতি ছিল লক্ষণীয়।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *