এবছরের Flipkart Big Billion Days 2020 শুরু হচ্ছে আগামী ১৬ অক্টোবর থেকে

FLIPKART BIG BILLION DAY

Mysepik Webdesk: প্রতি বছরের মতো এবছরও flipkart -এ শুরু হতে চলেছে Flipkart Big Billion Days 2020। পুজোর আগেই শুরু হওয়া এই সেল চলবে আগামী ২১ অক্টোবর পর্যন্ত। তবে Flipkart Plus উপভোক্তারা আগামী ১৫ অক্টোবর থেকেই এই সেলের সুবিধা নিতে পারবেন। এই সেলে SBI ব্যাঙ্কের গ্রাহকদের জন্য থাকছে বিশেষ সুবিধা। SBI ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ডের গ্রাহকরা তাদের কার্ড ব্যবহার করে জিনিস কিনলে পেয়ে যাবেন অতিরিক্ত ১০ শতাংশ ছাড়ের সুবিধা। আবার যেসব গ্রাহকদের Bajaj Finserv EMI Cards রয়েছে, তাদের ক্ষেত্রেও NO Cost EMI -তে কেনাকাটা করার সুবিধা থাকছে।

আরও পড়ুন: একেবারে অর্ধেক দামে পেয়ে যাবেন এসি-ফ্রিজ-টিভি, চলে আসুন অ্যামাজনের WOW SALARY DAYS! -এ

এই সেলে টিভি এবং অন্যান্য হোম অ্যাপ্লায়েন্স ৮০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্টে পাওয়া যাবে। এছাড়াও বিভিন্ন ফ্যাশন প্রোডাক্ট পাওয়া যাবে ৬০-৭০ শতাংশ ছাড়ে। বিউটি, ফুড, টয়, বেবি কেয়ার প্রোডাক্ট পাওয়া যাবে ৭৯ টাকা থেকে। এছাড়াও হোম এবং কিচেন -এর বিভিন্ন জিনিস কেনা যাবে ৪৯ টাকা থেকে। মাত্র এক টাকায় পাওয়া যাবে মোবাইলের সম্পূর্ণ প্রোটেকশন।

আরও পড়ুন: যাত্রী সুরক্ষা কারণ দেখিয়ে ব্যান করা হল ওলা

ফ্লিপকার্ট তাদের ওয়েবসাইটে জানিয়েছে, সেলের দিনগুলিতে প্রতিদিন রাত ১২ টা, সকাল ৮টা এবং দুপুর ৪ টের সময় ক্রেজি ডিলস দেওয়া হবে। সেই সময় প্রোডাক্টের ওপর অতিরিক্ত ২০ শতাংশ ছাড় পাওয়া যাবে। এই রাশ আওয়ার চলবে নির্দিষ্ট সময় ধরে। এছাড়াও থাকবে অতিরিক্ত সুপার কয়েন জিতে নেওয়ার সুযোগও। এছাড়াও ‘মিস্ট্রি বক্স’ থেকেও ভাগ্যবান ক্রেতারা পেয়ে যেতে পারেন আকর্ষনীয় সব গিফ্ট।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *