Latest News

Popular Posts

পাকিস্তানের সঙ্গে ম্যাচ হারার পর যারা সামিকে ট্রল করছেন, তারা মেরুদন্ডহীন: বিরাট কোহলি

পাকিস্তানের সঙ্গে ম্যাচ হারার পর যারা সামিকে ট্রল করছেন, তারা মেরুদন্ডহীন: বিরাট কোহলি

Mysepik Webdesk: ভারত-পাকিস্তানের ম্যাচের পর যারা এতদিন মহম্মদ সামিকে নিয়ে ট্রল করেছেন, তারা মেরুদন্ডহীন। সামিকে নিয়ে ট্রল করা ব্যক্তিদের এবার যোগ্য জবাব দিলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। শনিবার ভারত-নিউজিলান্ড ম্যাচের আগে সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন তিনি। তিনি এদিন বলেন, একজন মানুষ হিসেবে আমার এটুকু বক্তব্য যে কারোর ধর্ম নিয়ে আক্রমণ করাটা সবথেকে করুণ বিষয়। এটা অত্যন্ত ব্যক্তিগত বিষয়। অধিকাংশ মানুষেরই কোনও ধারণা নেই যে আমরা মাঠে ঠিক কোনধরনের পরিস্থিতির মুখোমুখি হই। অযথা লোকেরা নিজেদের হতাশা জাহির করতে এই ধরণের সমালোচনা করেন।”

আরও পড়ুন: ভারত-পাক ম্যাচের দুঃস্বপ্ন ভুলে নিউজিল্যান্ডকে হারাবে ভারত, আত্মবিশ্বাসী সৌরভ

এদিন বিরাট কোহলি বলেন, “আমরা খেলার জন্য মাঠে নামি। আশা করছি, আমরা যারা যারা সোশ্যাল মিডিয়ায় রয়েছি, তাঁরা কেউই মেরুদণ্ডহীন নই। ইদানিং এটা লোকেদের কাছে একপ্রকার বিনোদনের বিষয় হয়ে দাঁড়িয়েছে। এটা অত্যন্ত দুঃখের বিষয়। বাইরের লোকজনের হতাশা থেকে এইসব নাটক তৈরি হচ্ছে। আমরা ২০০ শতাংশ সামির পাশেই দাঁড়াব। দলের মধ্যে আমাদের ভ্রাতৃত্বের পরিবেশ কখনই নষ্ট হতে দেব না।”

আরও পড়ুন: পাকিস্তান ক্রিকেট দলের কোচ হতে পারেন গ্যারি কার্স্টেন

প্রসঙ্গত, দুবাইয়ে আয়োজিত হওয়া চলতি টি-২০ ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হয়েছিল ভারত। সেই ম্যাচে ভারতকে ১০ উইকেটে পরাজিত করে পাকিস্তান। তারপর থেকেই ট্রলার মুখে পড়েন ভারতীয় পেসার মহম্মদ সামি। সোশ্যাল মিডিয়ায় তুমুলভাবে বিদ্ধ হতে থাকেন তিনি। শুধু তাই নয়, তাঁর ধর্ম নিয়েও কটাক্ষ করা হয়। এবার সেই সমালোচনার যোগ্য জবাব দিলেন ক্যাপ্টেন বিরাট কোহলি।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *