মহিলা বিশ্বকাপ আয়োজন নিয়ে ভারত উদ্বেগে থাকলেও দর্শকদের মাঠে প্রবেশ নিয়ে আশায় বালা দেবী

Mysepik Webdesk: ফিফা অনূর্ধ্ব-১৭ মহিলা বিশ্বকাপ ভারতে শুরু হওয়ার পরে স্টেডিয়ামের অভ্যন্তরে দর্শক থাকবে বলে আশা প্রকাশ করেছেন ভারতের আন্তর্জাতিক স্ট্রাইকার বালা দেবী। চলতি বছরের শুরুর দিকে স্কটিশ ক্লাবের হয়ে আত্মপ্রকাশকারী রেঞ্জার্স স্ট্রাইকার বিশ্বাস করেন যে, ভারত আয়োজিত এই বিশ্বকাপ তরুণ প্রজন্মকে তাদের পেশা হিসেবে গ্রহণ করতে উদ্বুদ্ধ করতে পারে। যদিও চলমান মহামারির কারণে এই টুর্নামেন্ট ভারতে আদৌ আয়োজন করা হবে কিনা, তা নিয়ে উদ্বেগ দেখা দিয়েছে। তা সত্ত্বেও বালা দেবীর আশা, স্টেডিয়াম থেকে দর্শকরা খেলাধুলা উপভোগ করতে পারবেন, কারণ ততদিনে পরিস্থিতি ভালো হয়ে উঠবে।

আরও পড়ুন: মেসি বার্সায় সুখী রয়েছেন: কোম্যান

মহিলা বিশ্বকাপ ২০২১-এর ফেব্রুয়ারি শুরু হবার কথা। যদিও প্রাথমিকভাবে ২০২০ সালের অক্টোবরে এই টুর্নামেন্ট শুরু হওয়ার কথা ছিল। করোনা ভাইরাসের কারণে তা বাতিল হয়ে যায়।

আরও পড়ুন: আই লিগ ট্রফি প্রাপ্তি উৎসব জলপাইগুড়িতে

এদিন তিনি বলেন, “তারা (দল) যদি ভালো পারফরম্যান্স করে তবে এটি নিশ্চিতভাবেই তাদের সহায়তা করবে। আমি আশা করি ততদিনে ফুটবল মাঠে ফিরে আসতে পারবে জনতা। যদিও এটি কোভিড পরিস্থিতির ওপর নির্ভর করে। আসলে যত বেশি মানুষ মাঠে উপস্থিত থেকে খেলা দেখবেন, ফুটবলাররা তত বেশি অনুপ্রাণিত হবে।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *