Latest News

Popular Posts

তিন দশক পরেও দক্ষিণ আফ্রিকার মাটিতে টেস্ট সিরিজ অধরা টিম ইন্ডিয়ার

তিন দশক পরেও দক্ষিণ আফ্রিকার মাটিতে টেস্ট সিরিজ অধরা টিম ইন্ডিয়ার

Mysepik Webdesk: ২৯ বছর পরেও কেপ টাউনে জয় অধরা ভারতের। ইতিহাসেরই যেন পুনরাবৃত্তি হল। কেপ টাউনে আয়োজিত সিরিজের চূড়ান্ত টেস্টে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এখনও পর্যন্ত ভারতীয় ক্রিকেট দল একটাও টেস্ট জিততে পারল না। দক্ষিণ আফ্রিকার কাছে ৭ উইকেটে পরাজিত হল ভারতীয় ক্রিকেট দল। শুক্রবার সকাল থেকে একটি মাত্র উইকেট সংগ্রহ করতে পেরেছে ভারতীয় বোলাররা। কিগান পিটারসনকে ৮৩ রানে প্যাভিলিয়নে ফেরত পাঠান শার্দূল ঠাকুর।

আরও পড়ুন: দ্বিতীয়বার ভিসা বাতিল, অস্ট্রেলিয়ান ওপেনে খেলা হচ্ছে না জোকোভিচের

তৃতীয় দিনের শেষে দক্ষিণ আফ্রিকার জিততে দরকার ছিল আর মাত্র ১১১ রান। প্রোটিয়া বাহিনীর হাতে ছিল ৮ উইকেট। খেলার স্কোর দেখে সহজেই অনুমান করা হয়েছিল, এই টেস্ট ম্যাচটিও হারতে চলেছে ভারত। সেই অনুমানই সত্যি হল। তবে, প্রাপ্তি একটাই। সেটা হল ঋষভ পন্থের ইনিংস। যেখানে গোটা ভারতীয় ব্যাটাররা ১৯৮ রানে অল আউট হয়ে গিয়েছে, সেখানে ঋষভ ক্রিকেট অনুরাগীদের ১০০ রানের ঝকঝকে একটি ইনিংস উপহার দিয়েছেন। এই ম্যাচের ভারতীয় দলের মিডল অর্ডারের ব্যাটিং ব্যর্থতাই যে দলের বিপর্যয় ডেকে এনেছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই। তারপরেও ছিল DRS পদ্ধতি নিয়ে গোলমাল। সবমিলিয়ে বিরাটের ভাগ্যের বিপক্ষেই গেল ম্যাচটি।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *