রাতভর গুলির লড়াইয়ে রবিবার পর্যন্ত সেপিয়ানে নিকেশ তিন জঙ্গি

Mysepik Webdesk: লড়াই এখনও চলছে জম্মু-কাশ্মীরের সেপিয়েন জেলায়। গতকাল অর্থাৎ শনিবার ভারতীয় সেনার গুলিতে মৃত্যু হয়েছিল ১ জন জঙ্গির। এদিন আরও ২ জঙ্গির মৃত্যু হয়েছে ভারতীয় সেনার ছোড়া গুলিতে। এই নিয়ে এপর্যন্ত এনকাউন্টারে মোট মৃত জঙ্গির সংখ্যা হলো ৩ জন। অন্যদিকে আবার অনন্তনাগের বিজবেহারে এখনও চলছে গুলির লড়াই। সেখানে অন্তত আরও তিন থেকে চারজন জঙ্গি গা ঢাকা দিয়ে রয়েছে বলে সন্দেহ করা হচ্ছে। সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী, ইতিমধ্যেই ওই এলাকায় মোবাইল এবং ইন্টারনেট পরিষেবা বন্ধ রাখা হয়েছে।

আরও পড়ুন: করোনার বাড়বাড়ন্ত, মহারাষ্ট্রে ১৫ দিনের লকডাউনের সম্ভাবনা

জম্মু-কাশ্মীরের এক উচ্চপদস্থ আধিকারিকের কথায়, গোপন সূত্রে দক্ষিণ কাশ্মীরের সেপিয়েন জেলার হাডিপুরা গ্রামে কয়েকজন জঙ্গি লুকিয়ে থাকার খবর পায় পুলিশ। সেই খবর পাওয়ার পরেই জম্মু-কাশ্মীর পুলিশ এবং কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনী যৌথভাবে তল্লাশি অভিযান চালায়। বিপদ আঁচ করতে পেরে ভারতীয় সেনাদের লক্ষ করে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। সেই গুলির জবাবে পাল্টা গুলি চালায় নিরাপত্তা বাহিনী। তাতেই শনিবার ও রবিবার মিলিয়ে মোট ৩ জন জঙ্গি খতম হওয়ার খবর পাওয়া যায়। অনন্তনাগের বিজবেহারে এখনও পর্যন্ত চলছে গুলির লড়াই।

আরও পড়ুন: দেশকে করোনামুক্ত করতে চারদিন ধরে শুরু ‘টিকা উৎসব’

কিছুদিন আগেই সেপিয়েন জেলার জম্মোহল্লা এলাকায় একটি মসজিদে লুকিয়ে থাকা ৫ জন জঙ্গিকে গুলি করে মারে ভারতীয় সেনা। গোটা এলাকা ঘিরে ফেলে প্রথমে ভারতীয় সেনা তাদের আত্মসমর্পণ করতে বলে। জানা গিয়েছে, ওই মসজিদের ইমাম এবং অন্য আরেক জনকে মসজিদের ভিতরে পাঠানো হয়েছিল তাদের আত্মসমর্পণ করতে বলার জন্য। তার উত্তরে জঙ্গিরা সেনাদের লক্ষ করে গুলি চালাতে শুরু করলে। বেশ কিছুক্ষন ধরে চলে গুলির লড়াই। অবশেষে নিরাপত্তা বাহিনীর হাতে ৫ জঙ্গি খতম হয়।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *