দুর্ঘটনায় গুরুতর আহত টাইগার এখন ভালো আছেন

Mysepik Webdesk: লস অ্যাঞ্জেলেসে দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন বিশ্বের সবচেয়ে সফল গল্ফার টাইগার উডস। পরে উডসকে হাসপাতালে ভর্তি করা হয়। উডসের চিকিৎসা সম্পর্কে সার্জন জানিয়েছিলেন যে, তাঁর ডান পায়ের নীচের অংশে একাধিক ফ্র্যাকচার রয়েছে। তাঁর পায়ের হাড় বেশ কয়েক টুকরো হয়ে গেছে। অস্ত্রোপচার করা হয়েছে উডসের। এখন সুস্থ হয়ে উঠছেন। সকলকে চিনতেও পারছেন। দুর্ঘটনার সময় উডসের দু’টি পায়ে আঘাত লেগেছিল।

আরও পড়ুন: ২০২৪ অলিম্পিক থেকে বাদ পড়তে পারে ভারোত্তোলন

ছবি সৌজন্য রয়টার্স

তাঁর দুর্ঘটনার তথ্য দিয়ে লস অ্যাঞ্জেলেস কাউন্টি শেরিফ বিভাগ জানিয়েছে যে, দুর্ঘটনার পরে তাঁকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হয়েছিল। একটি ভিডিয়োয় দেখা গিয়েছে যে, কিংবদন্তি এই গল্ফারের গাড়ি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। ভেঙে গিয়েছে গাড়ির কাচ। উল্লেখ্য যে, গত মঙ্গলবার স্থানীয় সময় সকাল ৭.১২ মিনিট নাগাদ রোলিং হিলস এস্টেট এবং র‍্যাঞ্চো পালোসা ভার্দাস সীমান্তে দুর্ঘটনার কবলে পড়ে উডসের গাড়ি।

আরও পড়ুন: পিচে কোনও জুজু ছিল না, সোজা বলে আউট হয়েছেন ব্যাটসম্যানরা: পিচ নিয়ে অভিযোগ নেই ইংল্যান্ডের

খারাপ আবহাওয়ার কারণে তিনি গাড়ির গতি নিয়ন্ত্রণ করতে পারেনি বলে মনে করা হচ্ছে। তবে সিট বেল্ট পরা ছিল বলে ছিটকে যাননি উডস। ভালো খবর হল, টাইগারের শরীরের অন্য কোনও অংশের চোট গুরুতর নয়। যদিও তাঁর পায়ে পাত বসেছে বলে খবর।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *