ফ্রি ওয়াই ফাই পেতে নিজেদের সদ্যোজাত সন্তানের নাম রাখলেন ইন্টারনেট পরিষেবা প্রদানকারী সংস্থার নামে

twifi

Mysepik Webdesk: ফ্রি-তে ওয়াই ফাই পেতে আপনি কি করতে পারেন? খুব বেশি হলে বাড়ি থেকে নিকটবর্তী কোনও ফ্রি ওয়াই ফাই জোনে যেতে পারেন, কিংবা কোনও রেল স্টেশনে যেতে পারেন, যেখানে আপনি ফ্রি-তে ওয়াই ফাই পরিষেবা পাবেন। কিন্তু কখনও শুনেছেন কি ফ্রি-তে ওয়াই ফাই পেতে নিজেদের সদ্যোজাত সন্তানের নাম ইন্টারনেট পরিষেবা প্রদানকারী সংস্থার নামে রাখতে। বিশ্বাস না হলেও এরকমই ঘটনা ঘটিয়েছেন সুইৎজারল্যান্ডের এক দম্পতি।

আরও পড়ুন: প্রবল বৃষ্টির জেরে অবস্থান পরিবর্তন করার সম্ভাবনা হিমালয়ের, চাঞ্চল্যকর তথ্য গবেষণায়

ওই দম্পতি তাঁদের সন্তানের নাম রেখেছে টুইফি (Twifi) নামে একটি ইন্টারনেট পরিষেবা প্রদানকারী সংস্থার নামে। সম্প্রতি সুইডিশ কোম্পানি টুইফি ঘোষণা করেছিল, যে দম্পতি তাঁদের সংস্থার নামে সন্তানের নামে রাখবেন, তাঁরা আগামী ১৮ বছর বিনামূল্যে ওয়াইফাই পরিষেবা পাবেন। এজন্য সংস্থার ওয়েবসাইটে শুধু সদ্যোজাতর জন্মশংসাপত্রটি আপলোড করতে হবে। এরপরই ওই দম্পতি তাঁদের সদ্যোজাত কন্যাসন্তানের নামের মাঝে ‘টুইফি’ যুক্ত করে দেন।

আরও পড়ুন: মা ইলিশ রক্ষার অভিযানে গ্রেফতার ১৭৮ মৎস্যজীবী, বাজেয়াপ্ত করা হয়েছে ৯ কোটি টাকার জাল

ওই দম্পতি জানিয়েছেন, প্রত্যেক মাসে তাঁরা ইন্টারনেট ব্যবহার করার পেছনে যে টাকা খরচ করতেন, ওই টাকা তাঁরা তাঁদের মেয়ের নামে একটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট বানিয়ে তাতে প্রতি মাসে জমা করে দেবেন। পরবর্তীকালে ‘‌টুইফি’‌ বড় হলে সেই টাকা সে নিজের ইচ্ছেমতো খরচ করতে পারবে। অন্যদিকে এই ঘটনায় বেজায় খুশি হয়ে সংস্থার মালিক আরও অনেক দম্পতিকে এগিয়ে আসতে আহ্বান জানান।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *