আজ অভিজ্ঞ ধোনির মুখোমুখি তরুণ শ্রেয়স

Mysepik Webdesk: আইপিএলের ১৩তম আসরের সপ্তম ম্যাচটি আজ দুবাইয়ে চেন্নাই সুপার কিংস এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যে অনুষ্ঠিত হবে। চলতি মরশুমে এটি চেন্নাইয়ের তৃতীয় ম্যাচ। অন্যদিকে, দিল্লি দ্বিতীয়বার মাঠে নামতে চলেছে। গত মরশুমে এই দুই টিমের মধ্যে হওয়া তিনটি ম্যাচে চেন্নাই পরাজিত করেছিল দিল্লিকে। দুবাইয়ে এই দুই দলের মধ্যে এটিই প্রথম ম্যাচ হবে।

আরও পড়ুন: করোনায় পিছিয়ে গেল ইন্ডোর হকি বিশ্বকাপ

রাজস্থানের বিপক্ষে শেষ ম্যাচে এম এস ধোনি সাত নম্বরে ব্যাট করতে নেমে সমালোচিত হয়েছিলেন। ১৬ রানে হেরে গিয়েছিল চেন্নাই। এরপরে ব্যাটিং অর্ডার নিয়ে সিএসকে ক্যাপ্টেনকে সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল। তাছাড়াও আম্বাতি রায়ডু এবং ডোয়াইন ব্রাভোর খেলা নিয়েও সন্দেহ রয়েছে। হ্যামস্ট্রিং সমস্যার কারণে আগের ম্যাচে রায়ডু মাঠে নামতে পারেননি। ব্রাভো এই মরশুমের প্রথম দু’টি ম্যাচই বাইরে ছিলেন। এমন পরিস্থিতিতে এই ম্যাচে দুই ক্রিকেটারের খেলা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে।

আরও পড়ুন: গুগলসের পাতায় উঠে এলেন সাঁতারু আরতি সাহা

এখনও পর্যন্ত আইপিএলে চেন্নাই এবং দিল্লির মধ্যে চেন্নাই বেশিরভাগ ম্যাচ জিতেছে। দুই দলের মধ্যে ২১ বার খেলা হয়েছে। চেন্নাই জিতেছে ১৫টি এবং দিল্লি ৬টি ম্যাচ জিতেছে। গত আইপিএলে দিল্লি একবারও চেন্নাইকে পরাস্ত করতে পারেনি। লোকসভা নির্বাচনের কারণে আইপিএল ২০০৯ সালে দক্ষিণ আফ্রিকা এবং ২০১৪ মরশুমে প্রথম কুড়িটি ম্যাচ সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হয়েছিল। সংযুক্ত আরব আমিরাতে দিল্লির রেকর্ড আশাপ্রদ ছিল না। দলটি এখানে পাঁচটি ম্যাচের মধ্যে দু’টি জিতেছে এবং তিনটিতে হেরে গেছে। অন্যদিকে, আরব আমিরাতের হওয়া পাঁচটি ম্যাচের মধ্যে চেন্নাই জিতেছে চার ম্যাচে। গত ম্যাচে দিল্লি দুবাইতে পঞ্জাবকে সুপারওভারে হারিয়ে আজকে হেভিওয়েট চেন্নাইয়ের মুখোমুখি হতে চলেছে। অভিজ্ঞ মহেন্দ্র সিংহ ধোনিকে কতটা চ্যালেঞ্জ ছুড়ে দিতে পারবেন তরুণ শ্রেয়স আইয়ার, সে-দিকে আজ নজর থাকবে সকলেরই।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *