তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন টলিউডের অভিনেতা-অভিনেত্রীরা

TMC

Mysepik Webdesk: এদিন দুপুরে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন বাংলা ছবির জনপ্রিয় অভিনেতা দীপঙ্কর দে, ভরত কল ও গায়িকা শাওনা খান এবং লাভলি মিত্র। শাওনা খান হচ্ছেন ওস্তাদ রশিদ খানের কন্যা। এদিন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র ব্রাত্য বসুর হাত থেকে তৃণমূল ভবনে তাঁরা দলীয় পতাকা হাতে তুলে নেন।

আরও পড়ুন: জোড়াবাগান নাবালিকা ধর্ষণকাণ্ড: পরিস্থিতি সামাল দিতে উপস্থিত শশী পাঁজা

তৃণমূল ভবনে এদিন ব্রাত্য বসু জানিয়েছেন তিনজন অভিনেতা এবং একজন গাযিকা তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন। কিন্তু এদের পেছনে রয়েছেন আরো অনেকে। যারা আগামী দিনে তৃণমূল কংগ্রেসে যোগদান করবেন। পাশাপাশি এদিন বর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর দে জানান যে, তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে চির কৃতজ্ঞ। তিনি তাঁকে বঙ্গবিভূষণ এবং বঙ্গভূষণ উপাধি দিয়েছেন। এবং তিনি যখন অসুস্থ ছিলেন তাঁর সমস্ত চিকিৎসার ভার সরকার গ্রহণ করেছিল। তাই তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি বেইমানি করতে পারবেন না। তাই এদিন তিনি তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন।

আরও পড়ুন: বইপ্রেমীদের জন্য সুখবর, জুলাইতেই সেন্ট্রাল পার্কে বইমেলা

অন্যদিকে ব্রাত্য বসু এদিন বিজেপিকে এক হাত নিয়েছেন। তিনি জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে দুয়ারে সরকার এবং পাড়ায় সমাধান কর্মসূচি প্রকল্প শুরু হয়েছে, বিরোধী পক্ষ তা নিয়ে অপপ্রচার চালাচ্ছে। তার তীব্র প্রতিবাদ করেন এদিন তিনি। তিনি জানিয়েছেন ইতিমধ্যে কয়েক লক্ষ মানুষ দুযারে সরকারের মাধ্যমে তাদের সমস্যার সমাধান করতে পেরেছেন।

এছাড়াও রাজ্যের অধিকাংশ মানুষই পেয়ে গিয়েছেন স্বাস্থ্য সাথী কার্ড। পাশাপাশি এদিন তিনি দিল্লীতে কৃষক অনশনের কথা বলেন। তিনি জানিয়েছেন বলিউডের যে সমস্ত সেলিব্রেটিরা টুইট করছে কোথাও যেন তাদেরকে ভয় দেখিয়ে টুইট করানো হচ্ছে অর্থাৎ কেন্দ্রীয় সরকার সব জায়গায় নিজের জোর খাটাচ্ছে বলেও মন্তব্য করেন তিনি।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *