Latest News

Popular Posts

অত্যাধিক যৌনতা! অসহ্য স্ত্রী স্বামীর বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হলেন

অত্যাধিক যৌনতা! অসহ্য স্ত্রী স্বামীর বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হলেন

Mysepik Webdesk: মানুষটা এমনিতে ঠিকঠাক। কিন্তু, মদ পেটে পড়লেই চেনা মানুষটা সম্পূর্ণ পাল্টে যায়। একলাফে কয়েকগুন বেড়ে যায় যৌনক্ষুধা। সেই ক্ষুধা নিবারণ করার জন্য পশুর মতো ঝাঁপিয়ে পড়েন স্ত্রীর ওপর। এই ঘটনা মাঝে মধ্যেও হলেও ঠিক আছে। কিন্তু, দিনের পর দিন কীভাবে সহ্য করা যায় এই পাশবিক অত্যাচার। আবার যৌনতায় বাধা দিলেও বিপত্তি। যৌনতার জন্য রীতিমতো জোর-জবরদস্তি করেন স্ত্রীর ওপর। শেষে বাধ্য হলেই বিবাহ-বিচ্ছেদের জন্য আদালতের দ্বারস্থ হলেন স্ত্রী।

আরও পড়ুন: বুস্টারে কিছুই হবে না! করোনার বিরুদ্ধে লড়তে চাই নয়া ভ্যাকসিন, দাবি WHO -এর

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নাইজেরিয়ায়। জানা গিয়েছে, ডিভোর্সের আবেদনকারী মহিলার নাম ওলামাইড লাওয়েল। তাঁর স্বামীর নাম সাহেদ। দম্পতির তিন সন্তান রয়েছে। সবকিছুই ঠিক আছে, কিন্তু অতিরিক্ত যৌন চাহিদাই একমাত্র সমস্যা। মহিলার দাবি, বিবাহ জীবনের প্রায় ১৪ বছর ধরে তিনি এই অত্যাচার সহ্য করে আসছেন। এভাবে চলতে থাকলে তিনি আর বেশিদিন বাঁচবেন না। সেই কারণেই বিবাহ-বিচ্ছেদ চেয়ে আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা করেছেন তিনি।

আরও পড়ুন: চিরতরে বন্ধ হতে চলেছে ‘নরকের দরজা’

মহিলা আরও জানিয়েছেন, স্বামীর হাত থেকে বাঁচতে তিনি তাঁর সন্তানদের নিয়ে বর্তমানে আলাদা ফ্ল্যাটে ভাড়া থাকেন। সাহেদ যাতে ওই ফ্ল্যাটে না আসেন, তার জন্য আদালতের কড়া নির্দেশ রয়েছে। যদিও সাহেদ তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন। তিনি জানান, বর্তমানে তিনি আর মদ্যপান করেন না। তাছাড়া তিনি তাঁর স্ত্রী ও সন্তানদের দায়িত্ব গ্রহণ করতে প্রস্তুত।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *