অরবিন্দ কেজরিওয়ালের কাছে দিল্লিতে বাজার ও দোকানপাট খোলার আরজি ট্রেড ইউনিয়নের

Mysepik Webdesk: দিল্লিতে বাজার এবং দোকানপাট খোলার জন্য মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের কাছে অনুরোধ করল কনফেডারেশন অফ অল ইন্ডিয়া ট্রেডার্স (সিএআইটি)। কেজরিওয়াল নির্মাণকার্য এবং কারখানাগুলি পুনরায় চালু করার কথা ঘোষণা করেছে। সিএআইটি-র দাবি, একই যুক্তিতে মুখ্যমন্ত্রী বাজার এবং দোকানপাট খোলার কথা ঘোষণা করুন। ট্রেড ইউনিয়ন জানিয়েছে যে, তারা দিল্লির লেফটেন্যান্ট গভর্নর অনিল বৈজল এবং অরবিন্দ কেজরিওয়ালকে সিদ্ধান্তটি পর্যালোচনা করতে বলবে।

আরও পড়ুন: শেয়ার বাজার নিয়ে উদ্বেগে ভারতীয় রিজার্ভ ব্যাঙ্ক

উল্লেখ্য যে, শুক্রবার পর্যায়ক্রমে দিল্লিতে লকডাউন শিথিল করার প্রক্রিয়ার কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। সোমবার থেকে নির্মাণকার্য পুনরায় শুরু হবে। খুলবেন কল কারখানা। শনিবার সিএআইটির সেক্রেটারি জেনারেল প্রবীণ খান্দেলওয়াল এক বিবৃতিতে বলেন, “নির্মাণকার্য এবং কলকারখানা খোলার মতো একই যুক্তিতে বাজার ও দোকানপাট খোলার সিদ্ধান্ত নিক সরকার। এর জন্য দিল্লি জুড়ে ট্রেড ইউনিয়ন সরকারকে পুরোপুরি সমর্থন দিতে প্রস্তুত।”

আরও পড়ুন: আকর্ষণীয় কম দামে বাজাজ নিয়ে আসছে 125 CC বাইক

তিনি আরও বলেন, “দিল্লিতে ব্যবসাপত্তর পুরোপুরি স্থবির হয়ে পড়েছে। আর্থিক সংকটের মধ্যে করবার কীভাবে শুরু হবে! ব্যবসায়িক ক্রিয়াকলাপগুলি এমনভাবে শুরু করা উচিত, যাতে করোনা ছড়িয়ে পড়তে না পারে। দিল্লির বাজার খোলার সময় কমিয়ে আনা যায়। শনি-রবিবার দিল্লির বাজারগুলিকে বিভিন্ন অংশে বিভক্ত করার সঙ্গে নাইট কারফিউ আরোপ করা যেতে পারে। এছাড়াও আরও অনেক বিপলপের কথাও ভাবা যেতে পারে। তবে মূল বিষয় হল দোকান এবং মার্কেট অতি অবশ্যই খোলা উচিত।”

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *