ত্রিপুরায় ফের আক্রান্ত তৃণমূল, হামলা সাংসদ সুস্মিতা দেবের গাড়িতে

Mysepik Webdesk: ত্রিপুরায় তৃণমূলের প্রচারে ফের হামলার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। শুক্রবার থেকে ত্রিপুরায় বিশেষ জন-সম্পর্ক অভিযান শুরু করে তৃণমূল কংগ্রেস। সাংসদ সুস্মিতা দেবের নেতৃত্বে ওই অভিযান চলাকালীন আস্তাবল বাজার এলাকা থেকে আমতলিতে যাওয়ার মুখে হামলা হয় তৃণমূলের মিছিলে। ইতিমধ্যেই তৃণমূলের পক্ষ থেকে আমতলি থানায় অভিযোগ জানানো হয়েছে। কে বা কারা এই হামলা করেছে, তা এখনও জানা যায়নি। তৃণমূলের অভিযোগ, বিজেপি কর্মীরা এই হামলার ঘটনা ঘটিয়েছে, যদিও বিজেপির পক্ষ থেকে তৃণমূলের এই অভিযোগ অস্বীকার করা হয়েছে।

আরও পড়ুন: তৃণমূলে যোগ দিয়েই বড়োসড়ো পদ পেলেন লুইজিনহো ফালেইরো

প্রসঙ্গত, আগামী ২০২৩ সালে ত্রিপুরায় বিধানসভা নির্বাচন। সেই নির্বাচনকে পাখির চোখ করে ইতিমধ্যেই নতুন টিম গঠন করেছে তৃণমূল কংগ্রেস। সেই টিমের প্রধান মুখ হলেন রাজ্যসভার সদস্য সুস্মিতা দেব ও তৃণমূল নেতা সুবল ভৌমিক। পাশাপাশি, নতুন করে সাজানো হয়েছে যুব তৃণমূল সংগঠনকেও। তৃণমূল সূত্রে খবর, সুস্মিতা দেব ছাড়াও ওই টিমে রয়েছেন আশিস লাল সিং, কৃষ্ণধন নাথ, দেবব্রত দেবরায়, আব্দুল বাসিত খান, ত্রিদীব দত্ত, সম্পা দাস, কল্প মোহন ত্রিপুরা, মোহন খান, নীলকান্ত সিনহা, শর্মিষ্ঠা দেব সরকার, রবি চৌধুরী, শিবানী সেনগুপ্ত, ইদ্রিশ মিঞা, অঞ্জন চক্রবর্তী, অনিতা দাস ও মিলন জামাতিয়া-সহ অন্যান্য নেতা-নেত্রীরাও।

আরও পড়ুন: মুম্বইয়ের অভিজাত আবাসনে ভয়ঙ্কর অগ্নিকান্ড

এছাড়াও যুব কমিটিতে নতুন আহ্বায়ক হয়েছেন বাপ্টু চক্রবর্তী। যুব তৃণমূলের ওই দলে রয়েছেন রাকেশ দাস, শান্তনু সাহা, জাকির হুসেন, উত্তম কালুই, মৃণাল কান্তি দেবনাথ, সুমন দে, চিরঞ্জিত পাল, সোলাঙ্কি সেনগুপ্ত, দীপান্বিতা চক্রবর্তী ও অনিত দেববর্মারা। প্রসঙ্গত, সংগঠনকে আরও শক্ত করতে গত কয়েকদিন ধরেই রাজ্যের একাধিক তৃণমূল নেতৃত্ব ত্রিপুরা সফরে গিয়েছেন। কয়েকদিন আগেই ত্রিপুরা সফরে গিয়েছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। বিজেপিশাসিত ত্রিপুরায় তৃণমূলের বিভিন্ন কর্মসূচিতে শাসকদল বাধা দিলেও দলের সংগঠনকে আরও মজবুত করতে বদ্ধপরিকর তৃণমূল।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *