Latest News

Popular Posts

তৃণমূলে বাবুল সুপ্রিয়, মুখ খুললেন ‘বোন’ প্রিয়াঙ্কা টিবরেওয়াল

তৃণমূলে বাবুল সুপ্রিয়, মুখ খুললেন ‘বোন’ প্রিয়াঙ্কা টিবরেওয়াল

Mysepik Webdesk: একদা গেরুয়া শিবিরে যথেষ্ট পরিচিত মুখ হলেও এখন তিনি তৃণমূলের অন্যতম মুখ। শনিবারই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। এদিকে সামনেই ভবানীপুর কেন্দ্রে উপনির্বাচন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিজেপির হয়ে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। বিজেপির প্রার্থীর নাম ঘোষণা করার পাশাপাশি ভবানীপুরে বিজেপির হয়ে প্রচারের জন্য নাম ঘোষণা করা হয়েছিল বাবুল সুপ্রিয়র। প্রিয়াঙ্কার হয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রচার করার কথা ছিল তাঁর। কিন্তু তার মধ্যেই শনিবার ঘটল অঘটন।

আরও পড়ুন: মা উড়ালপুলে বাইক দাঁড় করিয়ে মরণঝাঁপ, মৃত ১

রাজনৈতিক বিশ্লেষকদের মতে, স্বাভাবিকভাবেই এই ঘটনা রাজ্যের গেরুয়া শিবিরের কাছে বড়োসড়ো একটা ধাক্কা। ভোটের মুখে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মাস্টারস্ট্রোকও বলা যায় একে। সে যাই হোক না কেন, নিজের আইনজীবী প্রিয়াঙ্কাকে বোনের মতোই দেখেন বাবুল সুপ্রিয়। সেই হিসেবে বাবুলের আচমকা তৃণমূলে যোগদানের ঘটনা অবাক করেছে অনেককেই। অবাক হয়েছেন প্রিয়াঙ্কা টিবরেওয়ালও। বাবুলের দলত্যাগ প্রসঙ্গে রাজ্য বিজেপির একাধিক নেতা-নেত্রী বিভিন্ন মন্তব্য করলেও গতকাল পর্যন্ত নিজের প্রতিক্রিয়া জানাননি ভবানীপুরের বিজেপি প্রার্থী। তবে, এদিন তিনি নীরবতা ভঙ্গ করলেন।

আরও পড়ুন: বাংলার জন্য কাজ করতেই তৃণমূলে এসেছি: বাবুল সুপ্রিয়

আজ প্রিয়াঙ্কা অবশেষে ভবানীপুরে প্রচারের সময় বাবুল প্রসঙ্গে মুখ খোলেন। তিনি বলেন, “বাবুল বোনের বিরুদ্ধে প্রচার করবে বলে মনে হয় না।” তাঁর এই মন্তব্য থেকে স্পষ্ট ধারণা পাওয়া যায় যে রাজনৈতিক সম্পর্ককে পাশে রেখে আপাতত প্রিয়াঙ্কা ব্যক্তিগত সম্পর্কের ওপর জোর দিতে চাইছেন ভোটের বৈতরণী পার করার উদেশ্যে। প্রসঙ্গত, পেশায় আইনজীবী প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে একসময় রাজনীতির ময়দানে নামিয়েছিলেন এই বাবুল সুপ্রিয়ই। কিন্তু ব্যক্তিগত সম্পর্ক আর রাজনৈতিক সম্পর্কের মধ্যে কোনটি প্রাধান্য পায়, সেটা অবশ্য সময়ই বলবে।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *