Latest News

Popular Posts

নেতাজি জন্মজয়ন্তী অনুষ্ঠান ঘিরে তৃণমূল-বিজেপির সংঘর্ষ, চলল গুলি

নেতাজি জন্মজয়ন্তী অনুষ্ঠান ঘিরে তৃণমূল-বিজেপির সংঘর্ষ, চলল গুলি

Mysepik Webdesk: নেতাজি জন্মজয়ন্তীর অনুষ্ঠানকে ঘিরে কার্যত রণক্ষেত্রের চেহারা নিল উত্তর ২৪ পরগনার ভাটপাড়া। এদিন সকাল থেকেই তৃণমূল-বিজেপির মধ্যে সংঘর্ষ বাড়তে থাকে। নেতাজির মূর্তিতে মালা পরানোকে কেন্দ্র করে ভাটপাড়ার ৯ নম্বর ওয়ার্ড রীতিমতো উত্তপ্ত হয়ে ওঠে। অর্জুন সিংয়ের সঙ্গে ধাক্কাধাক্কি হয় ভাটপাড়া পুরসভার প্রশাসক গোপাল রাউতের। অর্জুন সিংয়ের দেহরক্ষীরা বন্দুক তাক করে। ভাঙচুর করা হয় দু’টি গাড়ি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছয় সিআইএসএফ। শূন্যে সাত রাউন্ড গুলি চালায় তারা। এলাকায় মোতায়েন বিশাল পুলিশবাহিনী।

আরও পড়ুন: এক নেতাজি সেনানী এবং তাঁর পরিবারের করুণ কাহিনি

সূত্রের খবর, রবিবার সকালে নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মজয়ন্তী উপলক্ষ্যে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানের আয়োজন করেছিল বিজেপি। সেই অনুষ্ঠানে নেতাজির প্রতিকৃতিতে মাল্যদান করতে যান ভাটপাড়ার বিজেপি সাংসদ অর্জুন সিং এবং তাঁর ছেলে পবন সিং। বিজেপির অভিযোগ, সেই সময় কয়েকজন তৃণমূল কর্মী তাঁদের বাধা দেয়। এই অবস্থায় শুরু হয় বোমাবাজি। অর্জুন সিংকে ঘিরে শুরু হয় ইট বৃষ্টি। এই সংঘর্ষের মধ্যেই শুন্যে সাত রাউন্ড গুলি চালায় সিআইএসএফ।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *