করোনা আক্রান্ত হয়ে মৃত্যু খড়দহের তৃণমূল প্রার্থীর

Mysepik Webdesk: গত ২২ এপ্রিল ষষ্ঠ দফায় খড়দহে ভোট সম্পন্ন হয়েছে। সেই সময় করোনা আক্রান্ত হয়েছিলেন খড়দহের তৃণমূল কংগ্রেস প্রার্থী কাজল সিনহা। তাঁকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভরতি করা হয়েছিল। ধীরে ধীরে তাঁর শারীরিক পরিস্থিতি আরও সঙ্কটজনক হয়ে পড়ে। তাঁর শ্বাসকষ্টর সমস্যা হচ্ছিল। শরীরে জ্বরও ছিল। শারীরিক অবস্থা আরও সঙ্কটজনক হওয়ায় শুক্রবার রাতের দিকে তাঁকে ক্রিটিকাল কেয়ার ইউনিটে স্থানান্তরিত করা হয়েছিল। সেখান থেকে শনিবার তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়েছিল। কিন্তু শেষরক্ষা হয়নি। রবিবার সকাল ৯ টা ৪৫ মিনিটে তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন: বিজেপি পর্যবেক্ষকদের হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁস, সুপ্রিম কোর্টে যাবেন মমতা

করোনা আবহে চলেছে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন। এই পরিস্থিতিতে একের পরে এক রাজনৈতিক নেতাদের করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া যাচ্ছে। প্রাণও হারিয়েছেন কয়েকজন। ইতিমধ্যেই করোনায় প্রাণ হারিয়েছেন জঙ্গিপুর এবং সামসেরগঞ্জের সংযুক্ত মোর্চার প্রার্থী। কাজল সিনহার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইট করে তিনি লেখেন, “আমি অত্যন্ত দুঃখিত। খড়দহে আমাদের প্রার্থী করোনাভাইরাসে মারা গিয়েছেন। উনি মানুষের জন্য জীবন উৎসর্গ করেছিলেন। প্রচারের সময় অক্লান্ত পরিশ্রম করেছিলেন। দীর্ঘদিন ধরেই উনি তৃণমূল কংগ্রেসের বিশ্বস্ত সদস্য ছিলেন। উনার অভাব অনুভব করব। উনার পরিবার এবং অনুরাগীদের প্রতি সমবেদনা জানাচ্ছি।”

আরও পড়ুন: ভারতে করোনা পরিস্থিতির জন্য কেন্দ্রকে দায়ী করলেন প্রশান্ত কিশোর

গত কয়েকদিন ধরেই রাজ্যে হু হু করে বাড়ছে করোনার প্রকোপ। রাজ্যের স্বাস্থ্য দপ্তরের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে ১৪,২৮১ জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন। আক্রান্তের নিরিখে শীর্ষ স্থানে রয়েছে কলকাতা এবং উত্তর ২৪ পরগনা। শনিবার রাজ্যে ৫৯ জন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে। এই পরিস্থিতে রাজ্যে বন্ধ করে দেওয়া হয়েছে নির্বাচনী প্রচার, রোড শো।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *