পেট্রল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সংসদে সাইকেল চড়ে হাজির হলেন তৃণমূল সাংসদ

Mysepik Webdesk: আজ থেকে লোকসভায় শুরু হয়েছে বাদল অধিবেশন। এদিন সংসদে তৃণমূল কংগ্রেসের তরফে হাজির ছিলেন রেক ও’ব্রায়েন, সুদীপ বন্দ্যোপাধ্যায়, কল্যাণ বন্দ্যোপাধ্যায় অর্পিতা ঘোষ, নাদিমুল হক, শান্তনু সেন প্রমুখরা। দেশজুড়ে লাগাতে পেট্রল-ডিজেলের মূল্যবৃদ্ধির অভিনব প্রতিবাদ জানান তাঁরা। সেই কারণে এদিন সাইকেলে চড়ে সংসদ ভবনে পৌঁছলেন তৃণমূল সাংসদরা। এদিন সকাল থেকে রাজধানীর রাস্তায় অভিনব প্রতিবাদ করতে দেখা গেল তৃণমূল সাংসদদের।

আরও পড়ুন: অধিবেশনে প্রধানমন্ত্রীর বক্তব্যের শুরুতেই হট্টগোল

এদিন সংবাদমাধ্যমে সামনে সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় কেন্দ্রের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দেন। তিনি বলেন, “এই তো প্রতিবাদ সবে শুরু হল। সাধারণ মানুষ পেট্রল-ডিজেলের দাম বৃদ্ধি নিয়ে যেখানে দৈনিক কষ্টে ভুগছে, সেখানে নরেন্দ্র মোদি সরকার চুপ করে রয়েছে। তাই সাধারণ মানুষের হয়ে আমাদের কথা বলতেই হত। আমরা আজ থেকে এর বিরুদ্ধে প্রতিবাদ করতে শুরু করলাম। আমাদের এই প্রতিবার গোটা দেখকে পথ দেখাবে।”

আরও পড়ুন: দাম বাড়ছে কোভিশিল্ড-কোভ্যাকসিনের

এদিকে সংসদে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তাঁর বক্তব্য শুরু করতেই বিরোধী দলের সাংসদরা চিৎকার করে প্রতিবাদ করতে শুরু করেন, যার ফলস্বরূপ প্রচন্ড ক্ষুব্ধ হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি মাঝপথে তাঁর বক্তব্যবন্ধ করে দেন। তিনি বলেন, দেশ নতুন মহিলা মন্ত্রী, দলিত মন্ত্রী পেয়েছে, তাঁদের সঙ্গে সকলের পরিচয় করানোর সুযোগটাও আমাদের দেওয়া হচ্ছে না।”

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *