রাজ্যবাসীর মন জয় করতে তৃণমূলের নতুন উদ্যোগ ‘দিদির দূত’

Mysepik Webdesk: এবার রাজ্যবাসীর হাতে হাতে পৌঁছে যাবে ‘দিদির দূত’। ভোটের আগে রাজ্যবাসীর মন জয় করতে নতুন উদ্যোগ নিলো তৃণমূল কংগ্রেস। কিন্তু কী এই ‘দিদির দূত’? এটি আসলে একটি মোবাইল অ্যাপ, যা ডাউনলোড করা যাবে গুগল প্লে-স্টোর থেকে। অ্যান্ড্রয়েড ও আইওএস, এই দুই প্ল্যাটফর্ম থেকেই ডাউনলোড করা যাবে এই অ্যাপ। এই অ্যাপেই থাকছে তৃণমূল নেতৃত্বাধীন সরকারের কাজের বিষয়ে খুঁটিনাটি তথ্য। থাকছে বিভিন্ন ভিডিও। ওষুধ তাই নয়, মমতা বন্দ্যোপাধ্যায়ের সবকটি বক্তব্য লাইভ ভিডিও পাওয়া যাবে এখান থেকেই।

আরও পড়ুন: খাস কলকাতার বুকে অপহরণ, ৩ লক্ষ টাকা নিয়ে অবশেষে মুক্তি

Image result for didir doot

জানা গিয়েছে এই অ্যাপের বিষয়ে প্রচার করতে ‘দিদির দূত’ নামে একটি বিশেষ ট্যাবলো গঠন করা হয়েছে, যা পৌঁছে যাবে জেলায় জেলায়। বিভিন্ন গাড়িতে জেলায় জেলায় ঘুরে প্রদর্শন করা হবে এই অ্যাপের। শনিবার সোনারপুর থেকে ‘দিদির দূত’-এর সূচনা করলেন তৃণমূল যুব সভাপতি অভিষেক বন্দোপাধ্যায়। তিনিই জানান, এই ট্যাবলো রাজ্যজুড়ে সর্বত্র প্রচার চালাবে। মানুষের কাছে গিয়ে তুলে ধরবে তৃণমূল সরকারের দীর্ঘ ১০ বছরের কাজের খতিয়ান। ইতিমধ্যেই এই প্রচার কাজের তৈরি হয়েছে বিশেষ টিম।

আরও পড়ুন: এবারে দলবদলুদের নিয়ে মুখ খুললেন ফিরহাদ হাকিম

Image result for didir doot

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার বাংলা সফরে এসেছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ঐদিন সন্ধ্যায় সায়েন্স সিটি অডিটোরিয়ামে ‘মোদিপাড়া’ নামের একটি অ্যাপের উদ্বোধন করেন তিনি। তিনি জানান, বিজেপি সমর্থকদের এক ছাদের তলায় আনতে দলের এই উদ্যোগ। রাজ্যের বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে রাজ্যে আরও প্রচারের উদ্দেশ্যেই বিজেপির এই অ্যাপের সূচনা। বিজেপির ফেসবুক, ট্যুইটার, হোয়াটস অ্যাপের তথ্য সবকিছুই এই একটি মাত্র অ্যাপের মধ্যে নিয়ে আসা হবে। পাশাপাশি সবরকমের দলীয় কর্মসূচি সম্পর্কে বিশদে জানা যাবে এই অ্যাপের মাধ্যমেই। বিশেষজ্ঞের মতে, ‘মোদিপাড়া’ অ্যাপের পাল্টা অ্যাপ হিসেবে তৃণমূলের প্রচার চালানোর জন্যই সরকারের এই নয়া উদ্যোগ।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *