Latest News

Popular Posts

বিক্ষোভরত মহিলা কৃষকদের পিষে দিল ট্রাক, মৃত ৩

বিক্ষোভরত মহিলা কৃষকদের পিষে দিল ট্রাক, মৃত ৩

Mysepik Webdesk: উত্তরপ্রদেশের লখিমপুর খেরির পর এবার দিল্লি-হরিয়ানা সীমানায় বিক্ষোভরত মহিলা কৃষকদের পিষে দিল একটি বেপরোয়া ট্রাক। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই মহিলা কৃষকের। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় আরও একজনের। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে রাজধানীর অদূরে দিল্লি-হরিয়ানা সীমানার কাছে।

আরও পড়ুন: একধাক্কায় বেড়ে গেল দেশের দৈনিক করোনা সংক্রমণ, মৃত্যু ৭৩৩ জনের

কেন্দ্রের কৃষি আইন প্রত্যাহারের দাবিতে দেশের বিভিন্ন প্রান্তে চলছে কৃষক আন্দোলন। গত ১১ মাস ধরে দিল্লী-হরিয়ানা সীমান্তে বিক্ষোভ দেখাচ্ছেন কৃষকরা। সূত্রের খবর, ঘটনাস্থলে একটি ডিভাইডারের উপর বসেছিলেন মহিলারা। অটো রিক্সার জন্য অপেক্ষা করছিলেন তাঁরা। তখনি আচমকা একটি ট্রাক দ্রুতগতিতে ছুতে এসে ধাক্কা মারে ডিভাইডারে। সেখানেই মৃত্যু হয় দু’জনের। তৃতীয়জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন: বাইকে শিশুদের চড়ানোর ক্ষেত্রে আসছে কেন্দ্রের নতুন আইন, না মানলেই বিপদ

জানা গিয়েছে, মৃত মহিলারা পঞ্জাবের মানসা জেলায় বাসিন্দা। টিকরি সীমান্তে বিক্ষোভকারী কৃষকদেরই পরিবারের সদস্য তাঁরা। ঘটনার খবর পেয়েই দ্রুত এলাকায় পৌঁছে যায় স্থানীয় পুলিশ। ঘাতক ট্রাকটিকে আটক করা সম্ভব হলেও ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ট্রাকের চালক। পুলিশ জানিয়েছে, ট্রাকের চালকের খোঁজ করা হচ্ছে। তাকে গ্রেফতার করা হলেও দুর্ঘটনার কারণ স্পষ্ট হবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *