সেরে উঠেছেন ট্রাম্প, তাঁর থেকে করোনা ছড়ানোর আর ভয় নেই, জানালেন চিকিৎসকরা

Donald Trump

Mysepik Webdesk: দীর্ঘ ১০ দিন পর মুক্তি মিলেছে করোনা থেকে। তাঁর থেকে করোনা ছড়ানোর আর কোনও সম্ভাবনা নেই, এমনটাই স্পষ্ট করে দিয়েছেন হোয়াইট হাউজের চিকিৎসক শঁ কোনলি। সেই কারণেই মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আইসোলেশন থেকে মুক্তি পেতে পারেন বলে জানিয়েছেন তাঁর চিকিৎসক। সামান্য দুর্বলতা থাকলেও বর্তমানে তাঁর শারীরিক অবস্থা অনেকটাই ভাল। তাঁর শরীরে এখন আর করোনার উপসর্গ নেই।

আরও পড়ুন: ইউহানে নয়, করোনা শুরু হয়েছিল গোটা বিশ্ব জুড়েই, দাবি চিনের

ট্রাম্পের উপদেষ্টা হোপ হিক্সের করোনা সংক্রমণ ধরা পড়ার পরই তিনি নিজের ও স্ত্রীর করোনা টেস্ট করান। সেই টেস্টের রিপোর্ট দু’জনের ক্ষেত্রেই পজিটিভ আসে। প্রেসিডেন্টের সঙ্গে এয়ারফোর্স ওয়ানে সফরসঙ্গী ছিলেন হোপ হিক্স। সেখান থেকে তিনি সংক্রমিত হয়েছেন বলে চিকিৎসকদের ধারণা। জো বিডেনের সঙ্গে প্রথম ডিবেটে অংশগ্রহণ করতে দুজনেই একসঙ্গে ক্লিভল্যান্ডে গিয়েছিলেন। তারপরেই তিনি নিজের করোনা পরীক্ষা করান।

আরও পড়ুন: ফিনল্যান্ডে একদিনের প্রধানমন্ত্রী হলেন ১৬ বছরের মেয়ে

এদিকে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন একেবারে দোরগোড়ায়। করোনা আক্রান্ত হওয়ার কারণে তিনি দীর্ঘ ১০ দিন কোনও প্রচারে অংশগ্রহণ করতে পারেননি। সেই কারণেই রিপাবলিক দলের প্রচার কিছুটা হলেও ধাক্কা খেয়েছে। গতকাল তিনি সুস্থ হয়ে উঠলে তাঁর অনুগামীদের তিনি হোয়াইট হাউজ থেকেই ধন্যবাদ জানান। তবে ভোটের কারণেই তিনি ১৪ দিনের কোয়ারেন্টাইনের নিয়ম পালন করলেন না।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *