ভারতকে অর্থনৈতিকভাবে বিপদে ফেলার চেষ্টা, পর্দা ফাঁস পাকিস্তানের

Mysepik Webdesk: এবার আর সীমান্ত পেরিয়ে ভারতীয় ভূখণ্ডে অনুপ্রবেশ কিংবা ভারতের মাটিতে সন্ত্রাসবাদী কার্যকলাপ নয়, ভারতের অর্থনৈতিক ভাবে বিপদে ফেলার চেষ্টা চালাচ্ছে পাক গুপ্তচর সংস্থা আইএসআই। সম্প্রতি দিল্লি, উত্তরপ্রদেশ ও রাজস্থান থেকে গ্রেপ্তার হওয়া ছয় জঙ্গিকে জেরা করে এরকমই চাঞ্চল্যকর তথ্য জেনেছে এনআইএ।

আরও পড়ুন: মাধ্যমিক পাশ হলেই মিলবে রেলে চাকরি, বিজ্ঞপ্তি জারি করল ভারতীয় রেলওয়ে

সম্প্রতি দিল্লি পুলিশের স্পেশ্যাল সেলের তৎপরতায় ভারতের একাধিক শহর থেকে গ্রেফতার হয়েছে ছয় জঙ্গি। দিল্লি পুলিশের স্পেশ্যাল সেলের ডিসিপি প্রমোদ কুশওয়াহা জানিয়েছিলেন, তাদের কাছ থেকে প্রচুর পরিমান আগেয়াস্ত্র, গোলাবারুদ উদ্ধার হয়েছে। প্রাথমিক তদন্তে মনে করা হয়েছিল, ভারতের একাধিক জায়গাকে টার্গেট করে তারা কোনও বড়ো ধরণের নাশকতার ছক কষেছিল। কিন্তু জেরার মুখে তারা যা জানিয়েছে, তাতে চোখ কপালে উঠেছে তদন্তকারী আধিকারিকদের।

আরও পড়ুন: জন্মদিনে নরেন্দ্র মোদির পাওয়া উপহার নিলামের পরিকল্পনা সংস্কৃতি মন্ত্রকের

গোয়েন্দা সূত্রে খবর, এবার আর বিস্ফোরণ ঘটানো নয় বরং ভারতের অর্থনীতিতে সরাসরি আঘাত হানতে তুলো বোঝাই ট্রেন, বড় কারখানা, পণ্য রাখার বড়ো বড়ো গুদামগুলিকে টার্গেট করেছে পাক গোয়েন্দা সংস্থা আইএসআই। এই কাজের জন্য পাকিস্তানের মাটিতে তারা রীতিমতো ট্রেনিংও নিয়েছে। আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের ভাই আনিস ইব্রাহমের সঙ্গে সরাসরি যোগাযোগ রাখত ধৃত জঙ্গি জান মহম্মদ। স্বাভাবিকভাবেই এই ঘটনা রীতিমতো ভাবাচ্ছে ভারতীয় গোয়েন্দাদের।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *