পথ দুর্ঘটনায় মৃত্যু দুই ছাত্রনেতার: শোকের ছায়া

রামপুরহাট, ২৭ আগস্ট: মোটরসাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই ছাত্রনেতার। মর্মান্তিক এই পথ দূর্ঘটনায় দুই ছাত্রনেতার মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে রাজনৈতিক ও ছাত্রমহলে। মৃত ছাত্রনেতারা হলেন বীরভূমের রামপুরহাট কলেজের প্রাক্তন ছাত্র সংসদের সাধারণ সম্পাদক ও তাঁর সহকর্মী রকি আলি ও স্বাধীন সেখ। রকি আলি তৃণমূল ছাত্র পরিষদ দলের জয়ী রামপুরহাট কলেজের ছাত্র সংসদের সাধারণ সম্পাদক ছিলেন । তাঁর বাড়ি রামপুরহাটের ব্রাহ্মণীগ্রামে। গতকাল গভীর রাতে পথ দুর্ঘটনাটি ঘটেছে রানিগঞ্জ-মোড়গ্রাম ৬০ নম্বর জাতীয় সড়কে রামপুরহাট থানার ভোল্লা ক্যানেল মোড়ের কাছে।

আরও পড়ুন: ঝিপঝিপে বৃষ্টি ও সঙ্গে লকডাউনে জনশূন্য বীরভূমের পথঘাট

তাঁর এই অস্বাভাবিক ও আকস্মিক মৃত্যুতে রামপুরহাট কলেজে নেমে আসে শোকের ছায়া। এদিন ময়নাতদন্তের পর তাঁর মৃতদেহ নিয়ে আসা হয় রামপুরহাট কলেজের ছাত্র সংসদে। সেখানে কলেজের অধ্যাপক, কলেজ কর্মী সহ সংসদের প্রাক্তন ও বর্তমান সদস্য ও সাধারণ ছাত্রছাত্রীরা শেষশ্রদ্ধা জানান।

আরও পড়ুন: করোনা আক্রান্ত প্রাক্তন ডেপুটি মেয়র অতীন ঘোষ

তাঁর শেষবিদায়ের অনুষ্ঠান জানাজা নামাজে উপস্থিত ছিলেন বোলপুরের তৃণমূল সাংসদ অসিত মাল, রামপুরহাট টাউন প্রেসিডেন্ট সুশান্ত মুখার্জি জেলার সহ-সভাপতি সৈয়দ সিরাজ সিরাজ জিমি প্রাক্তন উপপৌর পিতা সুকান্ত সরকার, ১নং ব্লক সভাপতি আনারুল হোসেন, শ্রমিক সংগঠন ফুটপাথ ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুর রেকিব, তৃণমূলের অন্যান্য নেতৃত্ববৃন্দ, হাঁসন কেন্দ্রের কংগ্রেস বিধায়ক মিলটন রসিদ সহ অনান্যরা। রামপুরহাট কলেজে শ্রদ্ধা জানানোর পর তার মৃতদেহ নিয়ে যাওয়া হয় তার বাড়িতে সেখানেই তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। তরুণ এই ছাত্রনেতার মৃত্যুতে শোকস্তব্ধ তাঁর গোটা গ্রাম সহ জেলার রাজনৈতিক মহলও।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *