Latest News

Popular Posts

ঝঞ্ঝা-কাঁটায় সঙ্গী ছাতা, শীতেও ‘বরফ’বৃষ্টির সম্ভাবনা…কী বলছে হাওয়া অফিস?

ঝঞ্ঝা-কাঁটায় সঙ্গী ছাতা, শীতেও ‘বরফ’বৃষ্টির সম্ভাবনা…কী বলছে হাওয়া অফিস?

Mysepik Webdesk: সোমবার থেকে রাজ্যে বৃষ্টির আশঙ্কা এবং ঘন কুয়াশার সর্তকতা। উত্তরবঙ্গের সমস্ত জেলাতেই ঘন থেকে অতিঘন কুয়াশার সতর্কতা। সকাল থেকেই কলকাতা-সহ দক্ষিণের জেলাগুলোতে কুয়াশার প্রভাব রয়েছে ব্যাপক ভাবে। সকাল থেকে কুয়াশাচ্ছন্ন থাকার পর বেলায় পারদ চড়বে বেশ কিছুটা।

আরও পড়ুন: ওমিক্রনের গ্রাফ শীর্ষে পৌঁছবে ফেব্রুয়ারী-তে! সতর্ক করলেন বিশেষজ্ঞরা

পশ্চিমী ঝঞ্ঝার প্রভাবে সোমবার থেকেই আবার আবহাওয়ার পরিবর্তন শুরু হল রাজ্যে। পশ্চিমের জেলাগুলিতে বৃষ্টি শুরু হবে সোমবার থেকেই। বুধবার থেকে শুক্রবার কলকাতা-সহ রাজ্যে হালকা মাঝারি বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। শিলা বৃষ্টি হতে পারে পশ্চিমের জেলা ও পার্বত্য এলাকায়।

আরও পড়ুন: দেশজুড়ে একদিনে করোনা আক্রান্ত প্রায় ১ লক্ষ ৮০ হাজার, ওমিক্রন ৪০৩৩ জনের

পশ্চিমের জেলাগুলিতে ঝঞ্ঝাপ্রভাবেই সোমবার থেকে বৃষ্টির সম্ভাবনা। তালিকায় রয়েছে, বাঁকুড়া, দুই মেদিনীপুর, ঝাড়গ্রাম ও পুরুলিয়া। সোমবার এই জেলগুলিতে বজ্রবিদ্যুৎ-সহ ভারী বৃষ্টিপাত হতে পারে। এদিন কলকাতার আকাশ মেঘলা থাকলেও মঙ্গলবার মহানগর-সহ দক্ষিণের সব জেলাতেই হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। পাশাপাশি, দুই বঙ্গেই শীতের আমেজ থাকবে। উত্তরের জেলাগুলিতে, বিশেষ করে দার্জিলিঙ ও কালিম্পংয়ে শিলাবৃষ্টির সম্ভাবনা রয়েছে।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *