Latest News

Popular Posts

অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ: কোয়ার্টার ফাইনালে টিম ইন্ডিয়া

অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ: কোয়ার্টার ফাইনালে টিম ইন্ডিয়া

Mysepik Webdesk: ওয়েস্ট ইন্ডিজে চলছে অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ। ভারত রয়েছে দুর্দান্ত ছন্দে। টিম ইন্ডিয়া বুধবার তাদের দ্বিতীয় ম্যাচে আয়ারল্যান্ডকে ১৭৪ রানে হারিয়ে দিয়েছে। অধিনায়ক যশ ধুল-সহ দলের ৬ সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। তা-সত্ত্বেও আয়াল্যান্ডের বিরুদ্ধে ভারত ছিল দুর্দমনীয়। এই জয়ের পর কোয়ার্টার ফাইনালে জায়গা নিশ্চিত করেছে ভারত। ত্রিনিদাদ-টোবাগোর ব্রায়ান লারা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে ভারতীয় দল ৫০ ওভারে ৭ উইকেটে ৩০৭ রান করে।

আরও পড়ুন: শচীন-দ্রাবিড়-সৌরভকে পিছনে ফেললেন বিদেশের মাটিতে সবচেয়ে বেশি রান করা কোহলি

ধুল না থাকায় দলের অধিনায়ক ছিলেন নিশান্ত সিন্ধু। আট ভারতীয় বোলারের সামনে ৩০৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে মাত্র ১৩৩ রানে গুটিয়ে যায় আয়ারল্যান্ড। অন্যদিকে, টিম ইন্ডিয়ার ওপেনিং জুটি দারুণ খেলেছে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ম্যাচে ব্যর্থ হওয়া ওপেনার হারনুর সিং (৮৮ রান) এবং আংক্রিশ রঘুবংশী (৭৯) প্রথম উইকেটে ১৬৪ রানের দুর্দান্ত জুটি গড়েন। এখানেই তৈরি হয়ে যায় বড় স্কোরের ভিত্তি।

আংকৃশ রঘুবংশী ৭৯ বলে ৭৯ রান করেন। তাঁর ইনিংস সাজানো ছিল ১০টি চার ও ২টি ছক্কা দিয়ে। অন্যদিকে, ১০১ বলে ৮৮ রানের ইনিংস খেলা হারনুর সিংয়ের ইনিংস সাজানো ছিল ১২টি চার দিয়ে। ওপেনিং জুটি ছাড়াও যশ ধুলের অনুপস্থিতি সত্ত্বেও দলের মিডল অর্ডারও দারুণ খেলে। রাজ বাওয়া ৪২ রান, অধিনায়ক নিশান্ত সিন্ধু ৩৬ রান এবং রাজবর্ধন হাঙ্গারগেকার ১৭ বলে অপরাজিত ৩৯ রান করেন। আয়ারল্যান্ডের পক্ষে সবচেয়ে সফল বোলার ছিলেন মুজামিল। তিনি ১০ ওভারে ৭৯ রানে ৩ উইকেট নেন।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *