Latest News

Popular Posts

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ: প্রস্তুতি ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে হারাল ভারত

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ: প্রস্তুতি ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে হারাল ভারত

Mysepik Webdesk: ১৪ জানুয়ারি থেকে শুরু হবে আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ। টুর্নামেন্টে ভারত-সহ মোট ১৬টি দল অংশ নিচ্ছে। ভারত রয়েছে ‘বি’ গ্রুপে। ১৫ জানুয়ারি গায়ানার প্রোভিডেন্স স্টেডিয়ামে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলবে ভারত। ভারতীয় দল তাদের মূল ম্যাচের আগে প্রস্তুতি ম্যাচে আয়োজক ওয়েস্ট ইন্ডিজকে ১০৮ রানে হারিয়েছে। প্রথমে ব্যাট করে, যশ ধুলের নেতৃত্বে ভারতীয় দল নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২৭৮ রান করে। জবাবে ওয়েস্ট ইন্ডিজ অনূর্ধ্ব-১৯ দল ৪৩ ওভারে ১৭০ রানে গুটিয়ে যায়। ভারতের ম্যাচটি ছাড়াও অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার ম্যাচটি বৃষ্টির কারণে বাতিল হয়ে যায়। ম্যাচটিতে একটি বলও গড়ায়নি।

আরও পড়ুন: ২৯ বছর পর কেপ টাউনে জয়ের খোঁজে টিম ইন্ডিয়া, ভাবাচ্ছে এই মাঠে কোহলি-পুজারার পরিসংখ্যান

টস জিতে ব্যাট করতে নেমে ভারতীয় দলের শুরুটা ভালো হয়নি। ১৭ রানের মধ্যেই দু’টি উইকেট হারিয়ে ফেলে ভারত। হারনুর সিং ৯ ও আংকৃশ রঘুবংশী ১ রানে আউট হন। তবে এর পর শেখ রশিদ ও অধিনায়ক যশ ধুল তৃতীয় উইকেটে ৮৬ রানের চমৎকার জুটি গড়েন। শেখ রশিদ ৬৩ বলে ২৬ রান করেন। ক্যাপ্টেন ধুল করেন ৬৭ বলে ৫২ রান। এরপর আরাধ্য যাদব ৪২ ও নিশান্ত সান্ধু অপরাজিত ৭৮ রান করেন।

আরও পড়ুন: তুলনায় কমজোর লিওঁর সঙ্গে ড্র, তবুও শীর্ষে মেসির পিএসজি

ভারতীয় দল ১৯ জানুয়ারি আয়ারল্যান্ডের সঙ্গে দ্বিতীয় এবং ২২ জানুয়ারি উগান্ডার বিরুদ্ধে তৃতীয় ম্যাচ খেলবে। ২০২০-র সর্বশেষ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছিল বাংলাদেশ। ১৯৮৮ থেকে শুরু হওয়া অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ১৩টি সংস্করণে চারবার শিরোপা জিতেছে ভারত। ২০০০, ২০০৮, ২০১২ এবং ২০১৮-তে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছে টিম ইন্ডিয়া।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *