ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো নুসরত-নিখিলের, বিচ্ছেদের জল্পনা তুঙ্গে

Mysepik Webdesk: ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করলেন নুসরত-নিখিল। তবে কী নুসরত-নিখিলের দাম্পত্যে ফাটল ধরেছে? টলিপাড়ায় এখন এই জল্পনাই তুঙ্গে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি স্ক্রিনশট ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন নুসরত জাহান এবং নিখিল জৈন। প্রসঙ্গত, তৃণমূল সাংসদ হওয়ার পর পরই বিয়ে করেন নুসরত-নিখিল। তুরস্কে তাঁদের ডেস্টিনেশন ওয়েডিং হয়েছিল।

আরও পড়ুন: আর নয় যৌনদৃশ্যে অভিনয়, সাফ জানালেন বলিউড অভিনেত্রী

টলিউডে গুঞ্জন, সম্প্রতি ‘SOS কলকাতা’ ছবির শুটিং চলাকালীন নুসরত সহ-অভিনেতা যশ দাশগুপ্তর ঘনিষ্ট হয়ে পড়েছেন। শোনা গিয়েছে, দু’জনে নাকি একসঙ্গে রাজস্থানেও বেড়াতে গিয়েছিলেন। তবে সংবাদমাধ্যমের কাছে সেকথা সরাসরি স্বীকার না করলেও একান্ত ব্যক্তিগত নিখিলের সঙ্গে আলাদা থাকার কথা তিনি স্বীকার করে নিয়েছেন। তবে দু’জনের মধ্যে কিছু একটা যে ঘটেছে, তা সহজেই অনুমান করা যাচ্ছে।

আরও পড়ুন: নেহা কক্করের হু হু করে কান্নার ভিডিও ভাইরাল

Nusrat Jahan marries businessman Nikhil Jain, shares first photo on social  media | India News,The Indian Express

যদিও ক্যালকাটা টাইমস-কে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন, “আমার ব্যক্তিগত জীবন জনগণের জন্য নয়। মানুষ সবসময় আমাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে। এইবার আমি আর কিছু বলব না। মানুষ আমার বিচার করুক আমার কাজ দিয়ে, আমার অভিনয় দিয়ে। আমি ভালো বা খারাপ অভিনেত্রী সেটা বলুক। এটা আমার ব্যক্তিগত জীবন এবং এটা আমি কারুর সঙ্গে ভাগ করে নেব না।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *