Latest News

Popular Posts

পঞ্জাবে দলের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী ঘোষণা করলেন আপ সুপ্রিমো

পঞ্জাবে দলের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী ঘোষণা করলেন আপ সুপ্রিমো

Mysepik Webdesk: পঞ্জাবে দলের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী ঘোষণা করলেন আপ সুপ্রিমো। ভগবন্ত মানের নাম মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসাবে ঘোষণা করলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। পঞ্জাবের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী বেছে নেওয়ার সুযোগ আমজনতাকেই দিয়েছিলেন আম আদমি পার্টির কনভেনর কেজরিওয়াল। এরজন্য জনতার কাছে দেওয়া হয়েছিল একটি টোল ফ্রি নম্বর।

আরও পড়ুন: জঙ্গিদের নিশানায় মোদি! চাঞ্চল্যকর তথ্য গোয়েন্দাদের

সেই নম্বরে ফোন এসএমএস এবং হোয়াটসঅ্যাপের মাধ্যমে জনতা তাঁদের পছন্দ জানিয়েছেন। আম আদমি পার্টি দাবি করেছে, তাদের এই সমীক্ষায় দারুণ সাড়া মিলেছে। এই সমীক্ষায় সাড়া দেওয়া মোট ২১ লক্ষ ৫৯ হাজার মানুষের মধ্যে ৯৩ শতাংশই পঞ্জাবের মুখ্যমন্ত্রীর পদপ্রার্থী হিসাবে দেখতে চান প্রাক্তন কমেডিয়ান আপের ভগবন্ত মানকে।

আরও পড়ুন: রাজধানী, শতাব্দী-সহ একাধিক দূরপাল্লার ট্রেনে চালু হল প্যান্ট্রি পরিষেবা

ভগবন্ত মানকে অনেকেই এই সময়ের পঞ্জাবে আম আদমি পার্টির সবচেয়ে লোকপ্রিয় নেতা বলে মনে করেন। পঞ্জাবের সঙ্গরুর কেন্দ্রের সাংসদ ভগবন্ত ২০১৪ থেকে এই দায়িত্বে বহাল রয়েছেন। কমেডিয়ান হিসাবে জনপ্রিয় এই সাংসদ বহুবার বিতর্কে জড়িয়েছেন। তাঁর বিরুদ্ধে সংসদে বসে পর্ন দেখারও অভিযোগ রয়েছে। ঘোর মদ্যপান করেন বলেও দুর্নাম রয়েছে তাঁর। তা সত্ত্বেও কেজরিওয়ালের প্রথম পছন্দ হিসাবে উঠে এলেন তিনি। বিশেষজ্ঞরা বলছেন, তাঁর জনপ্রিয়তাকেই হাতিয়ার করতে চাইছেন আপ সুপ্রিমো। সেই কারণেই পঞ্জাবের মুখ্যমন্ত্রীর মুখ হিসাবে ভগবন্তকেই বেছে নিয়েছেন কেজরি।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *