Latest News

Popular Posts

আসছে ঝুলন গোস্বামীর বায়োপিক: নাম ভূমিকায় অনুষ্কা শর্মা

আসছে ঝুলন গোস্বামীর বায়োপিক: নাম ভূমিকায় অনুষ্কা শর্মা

Mysepik Webdesk: নতুন বছরের শুরুতেই ভক্তদের জন্য সুখবর দিয়েছেন অনুষ্কা শর্মা। আপনি শীঘ্রই তাঁকে ঝুলন গোস্বামীর ভূমিকায় রুপোলি পর্দায় দেখতে পাবেন। ঝুলন গোস্বামীর মতোই বল হাতে দৌড়বেন ‘ক্রিকেটার’ অনুষ্কা। খুব শীঘ্রই শুরু হবে প্রসিত রায়ের ‘চাকদা এক্সপ্রেস’-এর শ্যুটিং। অনুষ্কা ২০১৮-এ ‘জিরো’-তে অভিনয়ের পর দীর্ঘ ছুটিতে ছিলেন। ‘জিরো’-র একবছর আগে বিরাট কোহলির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। এরপর ‘বিরুষ্কা’র কোল আলো করে এসেছে তাঁদের কন্যাসন্তান ভামিকা। তাই হয়তো এতকাল রুপোলি পর্দা থেকে দূরে ছিলেন অনুষ্কা। তবে এই ছবিটি তাঁর ভক্তদের জন্য একটি ভিজ্যুয়াল ট্রিট হতে চলেছে। সোশ্যাল মিডিয়ায় তিনি এই নতুন ছবিটির টিজার শেয়ার করেছেন। প্রায় চার বছর পর এই সিনেমার মধ্যে দিয়েই বলিউডে প্রত্যাবর্তন ঘটতে চলেছে অনুষ্কার।

আরও পড়ুন: মহিলা বিশ্বকাপের জন্য ঘোষণা ভারতীয় দল

প্রায় এক মিনিটের টিজারে মহিলা ক্রিকেট দলের প্রাথমিক সমস্যার আভাস দেওয়া হয়েছে। অন্যদিকে, ঝুলন গোস্বামীর মতো বাংলা উচ্চারণে কথা বলতে দেখা যায় অনুষ্কাকে। টিজার শেয়ার করে তিনি একটি আবেগপূর্ণ নোটও লিখেছেন। বলেছেন, কেন এই ছবিটি তাঁর জন্য স্পেশাল। তিনি লেখেন, “খুবই স্পেশাল এই ছবিটি। কারণ ছবিটি একটি আত্মত্যাগের গল্প বলবে। ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক চাকদা এক্সপ্রেস ঝুলন গোস্বামীর জীবন কাহিনি থেকে অনুপ্রাণিত এই ছবিটি। মহিলা ক্রিকেট নিয়ে মানুষের যা দৃষ্টিভঙ্গি, তা বদলে দিতে পারে এই ছবি। মেয়েদের জন্য যে-সময় খেলাধুলার দুনিয়ায় পা রাখাটাই ছিল বিরাট চ্যালেঞ্জের, সেই সময় ঝুলন গোস্বামী একজন ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখেছিলেন। এমন অজস্র গল্প এই সিনেমায় উঠে আসবে, যা ঝুলনকে পথ দেখিয়েছিল।”

আরও পড়ুন: হ্যাপি বার্থ ডে কপিল দেব ৬৩: মিথ ভেঙে মিথ গড়ার মালিক

সিনেমাটির টিজারে ভারতীয় জার্সিতে দেখা যায় অনুষ্কা শর্মাকে। ছবিটি নেটফ্লিক্সে মুক্তি পাবে। চলতি বছরের শেষে মুক্তি পেতে পারে ছবিটি। ফিল্মের ফার্স্ট লুক একটি ভিডিয়ো কমেন্ট্রি দিয়ে শুরু হয়। সেখানে বলা হয়, ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে একটি ম্যাচ রয়েছে। তখন সেখানে দেখা যাচ্ছে স্টেডিয়াম খালি পড়ে আছে। টিম ইন্ডিয়ার মহিলা খেলোয়াড়দের কোনও নাম নেই, কোনও পরিচয় নেই, নেই তাঁদের জন্য গলা ফাটানোর মতো কোনও সমর্থকও। এছাড়াও ভিডিয়োয় দেখা যায়, পুরুষ খেলোয়াড়দের জার্সি লেবেল করে মহিলা খেলোয়াড়রা তাঁদের নাম লিখেছেন। এখানে অনুষ্কা শর্মাকে দেখা যাচ্ছে ঝুলন গোস্বামীর চরিত্রে। তিনি বলছেন, আজ যদি আমাদের নামের জার্সি না থাকে, তাহলে ফ্যানেরা কাকে অনুসরণ করবে? কিন্তু আজ জার্সিতে আমাদের নাম লেখা আছে, কাল তা স্বীকৃতিও পাবে।”

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *