পরণে মেরুণ স্লিট স্কার্ট, দক্ষিণী গানে উর্বশী রাউতেলার হট ডান্সের ভিডিও সুপার ভাইরাল

Urvashi Rautela

Mysepik Webdesk: করোনার জেরে বাকি পরিষেবাগুলির মতোই দীর্ঘ ছ’মাস বন্ধ ছিল সিনেমা জগৎ। দীর্ঘ ছ’মাস প্রেক্ষাগৃহে কোনও সিনেমা রিলিজ হয়নি৷ বিগ বাজেট কিছু প্রজেক্ট ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ হয়েছে। সেও কার্যত দুধের স্বাদ ঘোলে মেটানোর মত অবস্থা। কিন্তু এই অবস্থাতেও ফ্যানদের মনোরঞ্জনের কোনও ত্রুটি রাখেননি তাঁদের হট ফেভারিট তারকারা। অভিনেত্রী উর্বশী রাউতেলাও লকডাউনের মধ্যে তাঁর ফ্যানদের কথা মাথায় রেখে সোশ্যাল মিডিয়ায় নানান রকম ছবি ও ভিডিও পোস্ট করেছেন।

আরও পড়ুন: সুশান্ত সিং মামলার তদন্ত নিয়ে সিবিআইয়ের প্রেস বিবৃতি, কী বলল সিবিআই

সম্প্রতি উর্বশী রাউতেলার একটি নতুন ভিডিও নেটদুনিয়ায় সুপার ভাইরাল হয়েছে। যা দেখলে ঘাম ছুটবেই। দক্ষিণী সিনেমা Black Rose -র জন্য এই অবতারে দেখা মিলল উর্বশীর। পরনে মেরুণ স্লিট স্কার্ট, তাঁর নিটোল শরীরকে ঘিরে রেখেছে৷ খোলা চুল, উন্মুক্ত পিঠ, এই আবেদনময়ী রূপ দেখে পুরুষ মনে ঝড় উঠবেই। তা না হলে ২৪ ঘণ্টার মধ্যেই মাত্র ১০ সেকেন্ডের হট ডান্সের ভিউ ৩০ লক্ষেরও বেশি হয়।

আরও পড়ুন: শরীরে শুধুই কালো অন্তর্বাস! হট লুকে ঝড় তুললেন পায়েল

দেখুন সেই ভিডিও . . .

https://www.instagram.com/p/CFoiYxqhLAG/?utm_source=ig_web_copy_link

ছোট্ট শহর হরিদারের মেয়ে উর্বশী মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন। আর বলিউডে পা রাখেন সানি দেওলের বিপরীতে ‘সিং সাহাব দ্য গ্রেট’ ছবি দিয়ে। তাঁর ফটোজেনিক চেহারা সঙ্গে সঙ্গে অভিনয়ও নজর কেড়েছিল সকলের। তবে হানি সিং এর মিউজিক ভিডিও ‘লভ দোজ’-এ আরো বেশি করে সকলের নজরে চলে আসে। একের পর এক আইটেম নম্বরে তাঁর শরীরি হিল্লোল ভুলতে পারেন না তাঁর লক্ষ লক্ষ ভক্ত৷

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *