উত্তরপ্রদেশ রয়েছে উত্তরপ্রদেশেই, ফের গণধর্ষণ দলিত যুবতীকে

Rape Case

Mysepik Webdesk: হাথরসের দলিত তরুণীর ধর্ষণ-খুনের ঘটনা নিয়ে যথেষ্ট বিব্রত যোগী প্রশাসন। তার ওপর ফের উত্তরপ্রদেশে দলিত তরুণীর ধর্ষণের অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুর দেহত জেলায়। জানা গিয়েছে, মাথায় বন্দুকের নল ঠেকিয়ে গণধর্ষণ করা হয়েছে ওই তরুণীকে। দেহতের পুলিশ সুপার কেশব কুমার চৌধুরী জানান, এক সপ্তাহ আগে ঘটনাটি ঘটলেও থানায় রিপোর্ট হয়েছে ১৮ অক্টোবর।

আরও পড়ুন: বাংলাদেশি অনুপ্রবেশ আটকানো নিয়ে অসম-মিজোরাম সীমান্তে ধুন্ধুমার কাণ্ড, তড়িঘড়ি বৈঠক ডাকল কেন্দ্র

তরুণীর বাবা-মা লিখিতভাবে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। তরুণীর বাবা পুলিশকে জানিয়েছেন, তাদের অনুপস্থিতিতে এক সঙ্গীকে নিয়ে তাদের বাড়িতে চড়াও হয় এলাকার প্রাক্তন গ্রাম প্রধান। তারপর মাথায় বন্ধুকে ঠেকিয়ে ভয় দেখিয়ে পর পর দু’জনে মিলে ধর্ষণ করে তাকে। শুধু তাই নয়, তারা রীতিমতো শাসিয়ে যায়, ঘটনার কথা কাউকে বললে প্রাণে মেরে ফেলা হবে। তরুণীর মা জানান, সেই ভয়েই প্রায় এক সপ্তাহ তারা মুখ খোলেননি।

আরও পড়ুন: চরম সময় পেরিয়ে গিয়েছে, ফেব্রুয়ারিতেই করোনা মুক্তির কথা জানাল আইসিএমআর

পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে আইপিসির একাধিক ধরায় মামলা রুজু হয়েছে। পাশাপাশি ওই তরুণী দলিত সম্প্রদায়ভুক্ত হওয়ায় তফশিলি জাতি ও উপজাতি সুরক্ষা আইনে পৃথক আরও একটি ধারা যোগ করা হয়েছে। ধর্ষণের ঘটনা জানাজানি হওয়ার পর থেকেই ফেরার দুই অভিযুক্ত। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *