Latest News

Popular Posts

উত্তরাখন্ড ভোট: বিজেপিতে যোগ দিলেন জেনারেল বিপিন রাওয়াতের ভাই

উত্তরাখন্ড ভোট: বিজেপিতে যোগ দিলেন জেনারেল বিপিন রাওয়াতের ভাই

Mysepik Webdesk: সামনেই আরও চার রাজ্যের সঙ্গে উত্তরাখন্ডেও বিধানসভা নির্বাচন। তার আগেই বড়োসড়ো চমক দিল বিজেপি। কপ্টার দুর্ঘটনায় প্রয়াত সেনা সর্বাধিনায়ক বিপিন রাওয়াতের ভাই কর্নেল বিজয় রাওয়াত যোগ দিলেন বিজেপিতে। সম্প্রতি তিনি উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামির সঙ্গে দেখা করেছিলেন। তখনিই জল্পনা উঠেছিল, তিনি বিজেপি যোগ দিতে চলেছেন। শুধু তাই নয়, তিনি বিজেপির হয়ে ভোটে টিকিটও পেতে চলেছেন। সেই জল্পনাই এবার সত্যি হল।

আরও পড়ুন: সাধারণতন্ত্র দিবসের আগে ফের বোমাতঙ্ক দিল্লিতে

প্রসঙ্গত, উত্তরখণ্ডের আসন্ন বিধানসভা নির্বাচন নিয়ে দিল্লিতে দলীয় বৈঠক ডেকেছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেই বৈঠকে উপস্থিত ছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা-সহ বিজেপির উচ্চপদস্থ নেতৃত্ব। ভার্চুয়ালি বৈঠকে যোগ দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। মনে করা হচ্ছে, দলীয় বৈঠকের কারণেই পুষ্কর সিং ধামি দিল্লিতে আসেন। বৈঠকের পর এদিন বিকেলে সাড়ে পাঁচটা নাগাদ উত্তরখণ্ডের মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন প্রয়াত সেনা সর্বাধিনায়ক বিপিন রাওয়াতের ভাই বিজয় রাওয়াত।

আরও পড়ুন: সাধারণতন্ত্র দিবসের প্যারেড সকাল ১০টার পরিবর্তে শুরু হবে ৩০ মিনিট দেরিতে

বিজেপি যোগ দেওয়ার পরেই সেনা সর্বাধিনায়কের ভাই জানিয়েছেন, “আমাদের গোটা পরিবার বিজেপির সমর্থক। আমার বাবা, দাদা, আমার ছেলেও সেনাকর্মী। বিজেপির সঙ্গে আমাদের পরিবার মানসিকতার মিল খুঁজে পায়। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যেভাবে দেশের জন্য কাজ করে চলেছেন, আমরাও তার সমর্থক হতে চাই। আমি বিজেপির জন্য কাজ করতে চাই। দল যদি আমাকে সুযোগ দেয় তবে আমি উত্তরাখণ্ডের আসন্ন বিধানসভা নির্বাচনে লড়তে চাই।”

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *