Latest News

Popular Posts

কুন্নুর হেলিকপ্টার দুর্ঘটনায় মৃত্যু হল একমাত্র জীবিত সদস্য বরুণ সিং -এর

কুন্নুর হেলিকপ্টার দুর্ঘটনায় মৃত্যু হল একমাত্র জীবিত সদস্য বরুণ সিং -এর

Mysepik Webdesk: লড়াই শেষ। প্রয়াত হলেন ভারতীয় বায়ুসেনার গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিং। গত ৮ ডিসেম্বর তামিলনাড়ুর কুন্নুরে হেলিকপ্টার দুর্ঘটনায় তিনি আহত হয়েছিলেন। ওই দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল সিডিএস বিপিন রাওয়াত ও তাঁর স্ত্রী মধুলিকা রাওয়াতের। বরুণ সিং-কে দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়েছিল। সেই থেকেই তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। বুধবার সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আরও পড়ুন: চারধাম প্রকল্প সংযোগকারী রাস্তাগুলি চওড়া করতে সবুজ সংকেত সুপ্রিম কোর্টের

বুধবার দুপুর ১২ টা ২০ মিনিট নাগাদ তামিলনাড়ুর কুন্নুরের পাহাড়ি এলাকায় ভেঙে পড়ে তাঁদের এমআই-১৭ সেনা হেলিকপ্টারটি। অভিশপ্ত ওই কপ্টারে ছিলেন গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিং। ওয়েলিংটন সেনা হাসপাতালে ভরতি ছিলেন তিনি। মোট ১৪ জন ছিলেন দুর্ঘটনাগ্রস্ত হেলিকপ্টারটিতে। উটিতে অবস্থিত একটি সেনা প্রতিষ্ঠানের অনুষ্ঠানে যোগ দিতে তাঁরা যাচ্ছিলেন হেলিকপ্টারে সওয়ার হয়ে। গ্রুপ ক্যাপ্টেনের মৃত্যুতে শোকজ্ঞাপন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। টুইট করে তিনি লেখেন, “তাঁর মৃত্যুতে আমি অত্যন্ত মর্মাহত। জাতির প্রতি তাঁর অসামান্য সেবা কখনও ভোলা যাবে না। তাঁর পরিবার এবং বন্ধুদের প্রতি সমবেদনা জানাচ্ছি।”

আরও পড়ুন: গোয়ায় তৃণমূলের সঙ্গে জোটে ‘না’ কংগ্রেসের

এছাড়াও ওই কপ্টারে ছিলেন সেনা প্রধান বিপিন রাওয়াত, নায়েক গুরসেবক সিংহ, নায়েক জিতেন্দ্র কুমার, কপ্টারে ছিলেন ব্রিগেডিয়ার এল এস লিড্ডর, লেফটেন্যান্ট কর্নেল হরজিন্দর সিংহ, ল্যান্সনায়েক বিবেক কুমার, ল্যান্সনায়েক বি সাই তেজা, হাবিলদার সৎপাল। এঁদের প্রত্যেকেরই মৃত্যু হয় ওই দুর্ঘটনায়। দুর্ঘটনাস্থল থেকে দ্রুত উদ্ধার করে তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। কপ্টার দুর্ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে ভারতীয় সেনা।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *