৯ ডিসেম্বরই চার হাত এক হতে চলেছে ভিকি-ক্যাটের

Mysepik Webdesk: জল্পনা ছিল,আগামী ডিসেম্বর মাসের ৭ থেকে ৯ তারিখের কোনও একটি দিন বিয়ের পিঁড়িতে বসবেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। এবার জানা গেল বিয়ের তারিখ। আগামী ৯ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন বলিউডের প্রথম সারির এই সেলেব জুটি। খবর অনুযায়ী ৯ ডিসেম্বর সন্ধেবেলা হিন্দু মতে বিয়ে হবে দুই তারকার। আর ৭ তারিখ রয়েছে সঙ্গীত ও ৮ তারিখ মেহেন্দির অনুষ্ঠান।

আরও পড়ুন: TRYST WITH DESTINY-র চার গল্প একসুতোয় মালা গেঁথে ভালোলাগা তৈরি করে

প্রায় দু’বছর ধরে অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে সম্পর্কে রয়েছেন ক্যাটরিনা। মিডিয়ার সামনে তিনি একথা সরাসরি স্বীকার না করলেও কোনওদিন অস্বীকারও করেননি। ইতিমধ্যেই তাঁদের বিয়ের তোড়জোড় চলছে পুরোদমে। তাঁরা মুম্বইয়ের জুহুতে আটতলায় একটি বিলাসবহুল এপার্টমেন্টও কিনেছেন, যা আপাতত সাজানোর কাজ চলছে। প্রায়ই কাজের ফাঁকে কাজকর্ম তদারকি করতে ক্যাটরিনাকে সেখানে যেতে দেখা যায়। মাঝে মধ্যে ভিকিও যান সেখানে।

আরও পড়ুন: প্রথম সিজনের চেয়ে পিছিয়েই থাকবে ‘স্পেশাল অপ্স ১.৫’

সূত্রের খবর, রাজস্থানের রানথামবোরে ন্যাশনাল পার্ক থেকে মাত্র ৩০ মিনিটেক দূরত্বে সাওয়াই মাধোপুরে একটি বিলাসবহুল রিসোর্টে তাঁদের চার হাত এক হতে চলেছে। ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়ের অনুষ্ঠান নির্বিঘ্নে সারতে একটি নয়, বরং একাধিক ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার উপর দায়িত্ব দেওয়া হয়েছে। ১০ সদস্যের একটি টিম মঙ্গলবারই পৌঁছে গিয়েছে রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারাতে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *