‘জয় আমাদের ডিএনএ-র মধ্যেই রয়েছে’, লাল হলুদ ক্লাবের কোচিংয়ের দায়িত্ব নিয়ে বললেন মানালো

Mysepik Webdesk: ইস্টবেঙ্গলের হেড কোচের পদ থেকে সরিয়ে দেওয়া হল রবি ফাওলারকে। এসসি ইস্টবেঙ্গলের তরফে একথা জানানো হয়েছিল সোশ্যাল মিডিয়ায় পোস্টের মাধ্যমে। ফাওলারের স্থলাভিষিক্ত হচ্ছেন রিয়াল মাদ্রিদের ‘বি’ দলের কোচ ম্যানুয়াল ‘মানালো’ দিয়াজ। ৫৩ বছরের দিয়াজের প্রায় ২০ বছরের কোচিংয়ের অভিজ্ঞতা রয়েছে। প্রায় দু’দশকের কোচিং কেরিয়ার দিয়াজের। ৩২৮টি ম্যাচে কোচিং করিয়েছেন তিনি। জয়ের শতকরা হার ৪১.৭৭ শতাংশ। ২০১৮-১৯ মরশুমটি রিয়াল মাদ্রিদ কস্টিলারের সঙ্গে সবচেয়ে ভালো কেটেছিল তাঁর। এই সময় তাঁর কোচিংয়ে ৪৬.৪৪ শতকরা হারে ম্যাচে জয়ী হয়েছিল দল। উল্লেখ্য, দিয়াজের কোচ হিসেবে ইস্টবেঙ্গল ক্লাবে চুক্তিবদ্ধ হওয়ার খবরটি ইস্টবেঙ্গলের তরফ থেকে নিশ্চিত করা হয়েছে।

আরও পড়ুন: প্রশ্ন উঠে গেল টি-২০ বিশ্বকাপের জন্য নির্বাচিত ভারতীয় দল নিয়ে

কলকাতার লাল হলুদ লিখেছে, “রবি ফাওলারের সঙ্গে হেড কোচের চুক্তি পারস্পরিক সম্মতিতে সমাপ্তি করছে ক্লাব, এ কথা নিশ্চিত করেছে এসসি ইস্টবেঙ্গল। রবির ভবিষ্যতের জন্য আমরা শুভ কামনা জানাই। শ্রী সিমেন্ট লিমিটেডের সঙ্গে তাঁর সহযোগিতার প্রত্যাশা করি।”

আরও পড়ুন: টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলের মেন্টরের ভূমিকায় ধোনি

অন্যদিকে দিয়াজ সম্পর্কে তারা লিখেছে, “এসসি ইস্টবেঙ্গলের প্রধান কোচ হিসাবে ম্যানুয়াল ‘মানালো’ দিয়াজকে হিরো ইন্ডিয়ান সুপার লিগ ২০২১-২২ মরশুমের জন্য স্বাগত জানাতে পেরে গর্বিত আমরা।” আর মানালো বলছেন, “একটি বিশেষ কথা প্রচলিত আছে মাদ্রিদে। আমাদের ডিএনএ-র মধ্যেই রয়েছে জয়। চাপ নিতে ভালোবাসি আমরা। বড় ক্লাবে কোচিং করানোর আলাদা একটা প্রত্যাশা থাকে। সময় খুবই কম রয়েছে হাতে। আগামীতে দীর্ঘ এবং শক্ত রাস্তা অপেক্ষায় রয়েছে আমাদের জন্য। আমরা নিজেদের সেরাটা উজাড় করার চেষ্টা করব, এসসি ইস্টবেঙ্গলের সমর্থকদের আমি এটুকু বলব।”

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *