আইসিসি টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ে নেমে গেলেন বিরাট কোহলি

Mysepik Webdesk: আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি আন্তর্জাতিক ব্যাটিং র‌্যাঙ্কিংয়ে পঞ্চম স্থানে নেমে গেলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে হাফ সেঞ্চুরি করা সত্ত্বেও বুধবার প্রকাশিত আইসিসি এই র‌্যাঙ্কিংয়ে নেমে গেলেন। অন্যদিকে, তাঁর সতীর্থ কে এল রাহুলও অষ্টম স্থানে নেমে গেছেন।

আরও পড়ুন: রানাঘাটের শরীরচর্চার ইতিহাস

রবিবার পাকিস্তানের বিপক্ষে সুপার ১২-র ম্যাচে ভারত ১০ উইকেটের শোচনীয় পরাজয়ের সম্মুখীন হলেও কোহলি (৭২৫) রেটিং পয়েন্ট) ৪৯ বলে ৫৭ রান করেছিলেন। রাহুল (৬৮৪) করেছিলেন তিন রান করেছিলেন। পাকিস্তানের ওপেনার মহম্মদ রিজওয়ান তিন ধাপ এগিয়ে চতুর্থ স্থানে উঠে এসেছেন, যা তাঁর কেরিয়ারের সেরা র‌্যাঙ্কিং।

মঙ্গলবার ভারতের বিপক্ষে ম্যাচে অপরাজিত ৭৯ এবং নিউজিল্যান্ডের বিপক্ষে দলের দ্বিতীয় জয়ে ৩৩ রান করে এই র‌্যাঙ্কিং অর্জন করেন রিজওয়ান। দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান আইডান মার্করাম অস্ট্রেলিয়া এবং ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে যথাক্রমে ৪০ এবং ৫১ অপরাজিত রান করে তাঁর কেরিয়ারের সেরা র‌্যাঙ্কিং অর্জন করেন। তিনি আট ধাপ লাফিয়ে তৃতীয় স্থান দখল করেছেন। তিনি এখন শীর্ষ দুই ব্যাটার ইংল্যান্ডের ডেভিড মালান (৮৩১) এবং পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের (৮২০) ঠিক পরেই রয়েছেন।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *