বাবা হতে চলেছেন ভারত অধিনায়ক, অভিনন্দন শচীনের

Mysepik Webdesk: ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি বৃহস্পতিবার (২৬ আগস্ট) সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন যে, তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা জানুয়ারিতে মা হতে চলেছেন। এর পরে যাঁরা কোহলি ও অনুষ্কাকে অভিনন্দন জানিয়েছিলেন, তাঁদের মধ্যে একজন শচীন। কিংবদন্তি ব্যাটসম্যান শচীন তেন্ডুলকার বলেছেন, এই অবিষয় ঘটনা আপনাকে আরও আনন্দিত করবে। শচীন লিখেছেন, “এই ছোট্ট অলৌকিক ঘটনা শীঘ্রই তোমাদের পৃথিবীকে আরও সুন্দর এবং সুখী করবে।”

আরও পড়ুন: পরের বছর ‘খেলো ইন্ডিয়া’ চলাকালীন ব্রিকস গেমসের পরিকল্পনা করেছে ভারত

ভারতীয় দলের প্রাক্তন স্পিনার হরভজন সিং, মুম্বই ইন্ডিয়ন্সের অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়া, ভারতীয় দলের ব্যাটিং কোচ বিক্রম রাঠোর এবং টেস্ট দলের সহ-অধিনায়ক অজিঙ্কা রাহনে বীরুষ্কাকে শুভেচ্ছা জানিয়েছেন। এই তালিকায় যুজবেন্দ্র চাহাল, দক্ষিণ আফ্রিকার ক্রিকেট ফাফ ডুপ্লেসিস এবং ওয়েস্ট ইন্ডিজের বিস্ফোরক ব্যাটসম্যান ক্রিস গেইলও রয়েছে। গেইল মজা করে লিখেছিলেন, “অভিনন্দন হো কাকা।”

আরও পড়ুন: ডোপিংয়ে ২২ মাস নিষিদ্ধ জুডো খেলোয়াড় দীপাংশু বালায়ান

স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে একটি ফোটো শেয়ার করে তিনি সোশ্যাল মিডিয়ায় এই তথ্য জানিয়েছেন। বৃহস্পতিবার কোহলি টুইট করে বলেছেন, “২০২১ সালের জানুয়ারিতে আমরা দুই থেকে তিনজন হয়ে যাব।” টুইটটিতে বিরাট ভালোবাসা ও নমস্তে সমন্বিত একটি ইমোজিও রেখেছিলেন।

https://www.instagram.com/p/CEYZIPllBzF/?utm_source=ig_web_copy_link
Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *