বিতর্কিত মন্তব্য করে ক্ষমা চাইলেন ওয়াকার ইউনিস

Mysepik Webdesk: ভারতকে ১০ উইকেটে পরাজিত করে একটি ঐতিহাসিক জয় পেয়েছে পাকিস্তান। বিশ্বকাপের ইতিহাসে প্রথমবারের মতো চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে হারাতে পেরেছে পাকিস্তান। এই জয়ের পর পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার ওয়াকার ইউনিস-সহ অনেক প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার পাক দলের প্রশংসা করেছেন। তবে ওয়াকার ইউনিস পাকিস্তানের জয়ে এতটাই মগ্ন ছিলেন যে, তিনি একটি লাইভ টিভি শোয়ে বিতর্কিত বক্তব্য করে বসেন।

আরও পড়ুন: আইসিসি টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ে নেমে গেলেন বিরাট কোহলি

ভারতের বিপক্ষে ম্যাচে জলপানের বিরতির সময় মহম্মদ রিজওয়ানকে নামাজ পড়তে দেখা যায়, যাকে ওয়াকার একটি বিশেষ মুহূর্ত বলেছেন। রিজওয়ানকে নিয়ে ওয়াকার বলেন, “রিজওয়ানকে নিয়ে আমার যেটা ভালো লেগেছে, তা হল ও মাঠের মাঝখানে নামাজ পড়েছে, সেটাও হিন্দুদের মাঝে, এটা আমার জন্য একটা বিশেষ মুহূর্ত ছিল।”

আরও পড়ুন: রানাঘাটের শরীরচর্চার ইতিহাস

এই বক্তব্যের পরপরই ওয়াকার ইউনিস সোশ্যাল মিডিয়ায় প্রবল বির্তকের মুখে পড়েন। যার জেরে টুইটারে ক্ষমাও চাইতে হয় তাঁকে। ওয়াকার টুইট করে লিখেছেন, “সেই সময় আমি হিট অব দ্য মোমেন্টে এমন বলে ফেলেছিলাম। যা অনেকের অনুভূতিতে আঘাত করেছে। আমি এর জন্য ক্ষমা চাইছি। আমি এমনটা বলতে চাইনি। আমি ভুল করেছি। খেলাধুলা জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে মানুষকে একত্রিত করে।”

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *