ফ্রি’তে দেখুন Netflix-র সমস্ত সিনেমা

Netflix

Mysepik Webdesk: বিশ্বজুড়ে করোনাভাইরাসের দাপট আর তার ফলে লকডাউনে বাড়িতে বসে সিনেমা দেখার প্রবণতা অনেক বেশি বেড়েছে। এবারে সেই সমস্ত সিনেমা প্রেমীদের জন্য আসলো এক দারুণ সুখবর। বিনামূল্যে নেটফ্লিক্স! অগণিত সিনেমা দেখুন নিখরচায়। ডিসেম্বরের প্রথম সপ্তাহতেই সিনেমা প্রেমীরা হাতের মুঠোয় পেয়ে যাবে এই সুযোগ।

আরও পড়ুন: ফিরছে ‘টম অ্যান্ড জেরি’

Best Movies on Netflix in India [August 2020] | NDTV Gadgets 360

সামনের মাসেই শুরু হতে চলেছে এই অনলাইন ফিল্ম ফেস্টিভ্যাল। চলচ্চিত্র উৎসবের আমেজ এবার ঘরে বসেই ফোন, ল্যাপটপ, কম্পিউটার বা টিভিতে যত খুশি সিনেমা দেখুন। নেটফ্লিক্স এর নাম দিয়েছে স্ট্রিমফেস্ট। ৫ ডিসেম্বর থেকে শুরু চলচ্চিত্র উৎসব। ৬ ডিসেম্বর রাত ১২ টা পর্যন্ত ফ্রি’তে যে কেউ অগণিত সিনেমা, সিরিজ দেখতে পারবেন নেটফ্লিক্সে।

Upcoming Netflix India Originals: Release Date, Cast | List of all Netflix  India Original Shows & Movies | GQ India

কিন্তু অবশ্যই এই সুযোগ পাওয়া যাবে কিছু শর্তসাপেক্ষ। যে কোনও অ্যাকাউন্ট থেকে একাধিক ইউজার বিভিন্ন জায়গা থেকে লগইন করে সিনেমা দেখবেন এমনটা হবে না। বহু মানুষ একসঙ্গে সিনেমা দেখলে নেটফ্লিক্স থেকেই জানিয়ে দেওয়া হবে। এই দুদিন প্রত্যেকেই এসডি কোয়ালিটির ভিডিও দেখতে পারবেন। নেটফ্লিক্সে ৪৯৯ টাকার রিচার্জ করতে হয় এসডি কোয়ালিটির ভিডিও দেখবার জন্য। তবে এই দুদিন সেটা ফ্রি’তেই সকলে দেখতে পাবেন।

আরও পড়ুন: বজরঙ্গি ভাইজানের মুন্নি এখন অনেক বড়!

Three Binge Worthy Shows On Netflix — FENNEC

নিখরচায় কীভাবে দেখবেন সিনেমা? সিনেমা দেখার আগে অবশ্যই Netflix অ্যাপ ডাউনলোড করতে হবে। নিজের নাম, ইমেল এড্রেস, পাসওয়ার্ড, ফোন নম্বর দিয়েই নিজের অ্যাকাউন্ট খুলতে হবে। আর আগে থেকেই যাদের অ্যাকাউন্ট আছে তারা লগইন করলেই ফ্রি’তে দেখতে পাবেন। এর জন্য কাউকেই কোনও পেমেন্ট করতে হবে না। নেটফ্লিক্সের ভান্ডার দুদিনের জন্য সাধারণ মানুষের কাছে উন্মুক্ত করা হল বলে জানাচ্ছেন নেটফ্লিক্স ভাইস প্রেসিডেন্ট মনিকা শেরগিল।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *