সবচেয়ে সেরা টি-২০ বিশ্বকাপ আয়োজন করব: সৌরভ গাঙ্গুলি

Mysepik Webdesk: ভারতে করোনা সংক্রামিত মানুষের সংখ্যা ক্রমাগত বৃদ্ধি সত্ত্বেও আইপিএল ২০২১ শুরু হচ্ছে। টুর্নামেন্টের পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স এবং এখনও শিরোপা অধরা থাকা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর একে অপরের মুখোমুখি হবে। তবে, অনেকেই বিসিসিআইয়ের প্রশ্ন তুলছে। আইপিএল শেষ হওয়ার কয়েক মাস পর ভারতে আয়োজিত হবে টি-২০ বিশ্বকাপ। এই করোনা পরিস্থিতিতে আইপিএলের মতো মেগা টুর্নামেন্ট আয়োজনের পর বিশ্বকাপের মতো প্রতিযোগিতা আয়োজন করতে কোনও অসুবিধা হবে না তো? বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি আশা প্রকাশ করেছেন যে, সবচেয়ে সেরাভাবেই আয়োজন করা হবে বিশ্বকাপ।

‘টাইমস অফ ইন্ডিয়া’র একটি রিপোর্ট অনুসারে সৌরভ গাঙ্গুলি একটি চিঠিতে লিখেছিলেন, “আমি আশা করি আসন্ন মরশুমে আমরা স্বাভাবিক সময়ে ফিরে আসব এবং আমাদের গোটা ঘরোয়া মরশুম হবে। আমরা সেরা আইসিসি টি-২০ ওয়ার্ল্ড কাপ আয়োজন করব।” সৌরভ জানান যে, কোভিড পরিস্থিতি অন্তরায় না হলে বিসিসিআই সহ সমস্ত রাজ্যের ক্রিকেট বোর্ডও এই বছরের জুন ও জুলাই মাসে অনূর্ধ্ব-১৯ ঘরোয়া টুর্নামেন্টের আয়োজন করতে চায়।

প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক আরও বলেন, “গত ছয়-সাত মাস ধরে ক্রিকেট বায়ো-বলয়ের মধ্যে দিয়ে হচ্ছে। যা বেশ কঠিন। হোটেলের ঘর থেকে মাঠে যাওয়া, গেমের প্রেসার সামলানো এবং ঘরে ফিরে এসে আবার মাঠে ফিরে যাওয়া, একেবারে আলাদা জীবন। সমস্ত আন্তর্জাতিক এবং ঘরোয়া খেলোয়াড়কে দীর্ঘকাল বায়ো সিকিওর পরিবেশে থাকার জন্য কৃতিত্ব দেওয়া উচিত। এটা মোটেও সহজ নয়। এই সমস্ত খেলোয়াড়ের কারণেই আমরা সেরা ক্রিকেট দেখতে পাচ্ছি।”

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *