Latest News

Popular Posts

বিয়ের কনে বসেছেন পরীক্ষায়, ভাইরাল হল ভিডিও

বিয়ের কনে বসেছেন পরীক্ষায়, ভাইরাল হল ভিডিও

Mysepik Webdesk: বিয়ে মানেই শুধু নিজের শখ-আল্হাদকে বিসর্জন দিয়ে সংসার জীবনে জড়িয়ে যাওয়া, তা কিন্তু নয়। বিয়ের পরেও নিজের জন্য কিছু করার একটা ব্যাপার থেকেই যায়। আবার ইচ্ছা থাকলে নিজের চাহিদাপূরণে বিয়ে মোটেই বাধা হয়ে দাঁড়াতে পারে না, একথা প্রমান করলেন গুজরাটের তরুণী শিবাঙ্গী বাগথারিয়া। বিয়ের দিন পড়ে গিয়েছিল তাঁর পঞ্চম সেমিস্টারের পরীক্ষা। কিন্তু নিজের সিদ্ধান্তে অনড় থেকেই তিনি কনের পোশাকেই পরীক্ষা দিলেন পরীক্ষা হলে বসে।

আরও পড়ুন: রাস্তায় টাকার বৃষ্টি! কুড়াতে মরিয়া আমজনতা, ভাইরাল ভিডিও

শিবাঙ্গী জানান, তাঁর বিয়ে ঠিক হয়েছিল দিওয়ালির মরশুমে। কিন্তু ওই দিন তাঁর পরীক্ষা পড়ে। এর ফলে কার্যত তাঁর মাথায় হাত পড়ে যায়। কারণ, তিনি দেখেন বিয়ের দিনই পড়ে গিয়েছে পঞ্চম সেমেস্টারের পরীক্ষা। কিন্তু পরীক্ষা না দেওয়ার ভাবতেই পারেননি তিনি। তাই বিউটি পার্লার থেকে সেজেগুজে সোজা তিনি চলে যান পরীক্ষা কেন্দ্রে। সঙ্গে ছিলেন তাঁর হবু স্বামী। পরীক্ষা দেওয়ার পর সোজা অনুষ্ঠানস্থলে চলে যান শিবাঙ্গী।

আরও পড়ুন: জীবন বাজি রেখে রেল লাইনের ধারে ভিডিও শ্যুট, মর্মান্তিক পরিণতি যুবকের

শিবাঙ্গীর পরীক্ষা দেওয়ার ভিডিওটি রাতারাতি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা প্রত্যেকেই তাঁর সদিচ্ছার প্রশংসা করেন। ভিডিওটিতে দেখা গিয়েছে, লাল পোশাকে কনের সাজে সেজে শিবাঙ্গী মাথা নিচু করে পরীক্ষায় খাতায় লিখে চলেছেন। তাঁর পরনে লাল রংয়ের লেহেঙ্গা। তাঁর পাশে আরও অনেকেই পরীক্ষা দিচ্ছেন। পোস্ট হওয়া মাত্রই ভিডিওটিতে লাইক এবং কমেন্টের ঝড় বইতে থাকে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *