পাকিস্তানে ক্রিকেট সিরিজ খেলতে আসতে চলেছে ওয়েস্ট ইন্ডিজ

Mysepik Webdesk: ওয়েস্ট ইন্ডিজের মহিলা ক্রিকেট দল আগামী মাসে করাচিতে তিনটি ওয়ানডে ম্যাচ খেলতে পাকিস্তান আসতে চলেছে। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এমনটাই ঘোষণা করেছে। ইতিমধ্যে উইন্ডিজ ক্রিকেট বোর্ড পিসিবিকে এই সুখবর দিয়েছে। ওয়েস্ট ইন্ডিজের মহিলা দল ১১ ও ১৪ নভেম্বর করাচিতে তিনটি ওয়ানডে খেলবে। এরপর ২১ নভেম্বর থেকে শুরু হতে বিশ্বকাপ বাছাইপর্বের জন্য উভয় দল জিম্বাবুয়ের উদ্দেশে রওনা হবে।

আরও পড়ুন: ডেনমার্ক ওপেন: হাড্ডাহাড্ডি ম্যাচে জয় সিন্ধুর, হেরে গেলেন শ্রীকান্ত

তাঁর অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে এই তথ্য প্রদান করে পিসিবি চেয়ারম্যান রমিজ রাজা বলেন, “নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজ মহিলা দলের পাকিস্তান সফর করবে। এই ঘোষণা করতে পেরে আমরা আনন্দিত। পাকিস্তানে মহিলা ক্রিকেটের বিকাশ, প্রচার ও উন্নতির জন্য এটি একটি দুর্দান্ত সিরিজ হবে। এছাড়াও, উভয় দল বিশ্বকাপ বাছাইপর্বের জন্য প্রস্তুতির একটি দুর্দান্ত সুযোগ পাবে।”

আরও পড়ুন: টি-২০ বিশ্বকাপে ভারতকে হট ফেভারিট বললেন স্টিভ স্মিথ

তিনি আরও বলেন, “ওয়েস্ট ইন্ডিজের মহিলা দলের পর তাদের পুরুষ দল ডিসেম্বরে তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক খেলার জন্য পাকিস্তানে আসবে।” সম্প্রতি নিরাপত্তাজনিত কারণে পাকিস্তান সফর বাতিল করেছে নিউজিল্যান্ড এবং ইংল্যান্ড। এই অবহেই ওয়েস্ট ইন্ডিজ মহিলা এবং পুরুষ দল পাকিস্তানে আসতে চলেছে, যা অত্যন্ত তাৎপর্যপূর্ণ।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *