Latest News

Popular Posts

হোয়াইটওয়াশ হয়ে কী বললেন ক্যাপ্টেন রাহুল?

হোয়াইটওয়াশ হয়ে কী বললেন ক্যাপ্টেন রাহুল?

Mysepik Webdesk: টেস্ট সিরিজের পর ওয়ানডে সিরিজেও দক্ষিণ আফ্রিকার কাছে পরাজিত হয়েছে টিম ইন্ডিয়া। ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে অধিনায়ক কে এল রাহুলের অধিনায়কত্বে হোয়াইটওয়াশ হতে হয়েছে ভারতকে। এই শোচনীয় পরাজয়ের পর অধিনায়ক বলেন, ‘এটা পরিষ্কার যে আমরা ভুল করেছি, আমি পালাচ্ছি না। আমাদের শট নির্বাচন খারাপ ছিল। এমনকী সঠিক জায়গায় বলও ধারাবাহিকভাবে ফেলতে পারিনি। যদিও আমরা মাঝমাঝে ভালো খেলেছি এবং চাপ তৈরির চেষ্টা করেছি। কিন্তু বেশিক্ষণ চাপ তৈরি করতে পারিনি। আমি বলছি না যে, আবেগ এবং প্রচেষ্টার অভাব ছিল। তবে আমরা পরিস্থিতি বুঝতে ভুল করেছি।’

আরও পড়ুন: ভারতীয় দলে করোনা হানা, বাতিল মহিলাদের এএফসি এশিয়ান কাপের ভারতের ম্যাচ

তৃতীয় ম্যাচে ভারতকে ২৮৮ রানের টার্গেট দেয় দক্ষিণ আফ্রিকা। লক্ষ্য তাড়া করতে গিয়ে ভারতীয় দল ২৮৩ রানে অলআউট হয়ে যায়। ৪ রানে হেরে যায় ভারত। শিখর ধাওয়ান ৬১ ও বিরাট কোহলি ৬৫ রান করেন। দ্বিতীয় উইকেটে দু’জনের মধ্যে ছিল ৯৮ রানের জুটি। ধাওয়ানের আউটের পর ভারতের মিডল অর্ডার ভেঙে পড়ে। খাতা না খুলেই প্যাভিলিয়নে ফেরেন পন্থ। শ্রেয়স আইয়ার ২৬ ও সূর্য কুমার যাদব ৩৯ রানে আউট হন।

আরও পড়ুন: রেকর্ড গড়ে অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে টিম ইন্ডিয়া

দীপক চাহার অবশ্যই কিছুটা আশা জাগিয়েছিলেন। ৩৪ বলে ৫৪ রানের ইনিংস খেলেন তিনি। তাঁর ইনিংসে ৫টি চার ও ২টি ছক্কাও মেরেছেন তিনি। তাঁর আউটের পর শেষ দুই ব্যাটসম্যান জয়ের জন্য প্রয়োজনীয় ১০ রান করতে পারেননি। দীপক চাহারের প্রশংসা করেছেন কে এল রাহুল। তিনি বলেন, ‘দীপক লড়াই করে আমাদের ম্যাচ জেতার সুযোগ তৈরি করে দিয়েছিল। দুর্দান্ত এক ইনিংস খেলে ম্যাচকে হাড্ডাহাড্ডি জায়গায় নিয়ে গিয়েছিল ও। কিন্তু বাকিরা নিজেদের মেলে ধরতে পারেনি।’ কে এল রাহুল অধিনায়ক হিসেবে খারাপ রেকর্ডও গড়েছেন।তিনিই প্রথম ভারতীয় অধিনায়ক, যাঁর নেতৃত্বে ওডিআই সিরিজের তিনটি ম্যাচেই পরাজয়ের মুখোমুখি হল ভারত।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *